শনিবার, ২১ জুলাই ২০১৮

English Version

শীতে প্রচুর পরিমানে শাক-সবজি খাওয়া উচিত: বাঁধন

No icon তারকা স্বাস্থ্যকথা

বিবি ফাতেমা খাতুন: ২২ জানুয়ারি ২০১৮: আজমেরী হক বাঁধন নামটা খুবই পরিচিত মিডিয়া প্রিয় মানুষের কাছে। ২০০৬ সালে লাক্স চ্যানেল আই সুপার স্টার এর ২য় রানারআপ হয়ে পরিচিতি লাভ করেন মিডিয়া প্রাঙ্গনে। এরপর থেকে পিছনে ফিরে তাকাতে হয়নি বাঁধনকে। ক্যারিয়ারের চাকাটা খুব অল্প সময়ে ঘুরে যায়। শুরু করেন টিভি নাটক আর বিজ্ঞাপনের কাজ। চলতে থাকে বাঁধন এর মিডিয়া জীবনের পথ চলা।

এরপর ২০১০ সালে পারিবারিক ভাবে বিয়ের পিঁড়িতে বসেন বাঁধন। নিজের সংসার আর অভিনয় ক্যারিয়ার নিয়ে ব্যস্ত হয়ে পড়েন তিনি। সব কিছুই যেন নিজের আয়ত্বে নিয়ে ফেলেছিলেন খুব অল্প সময়ে বাঁধন। সংসার জীবনে আশার আলো হয়ে বাঁধনের কোল জুড়ে আসে মেয়ে সায়রা।

শীতকালীন সুস্বাস্থ্য নিয়ে আজমেরী হক বাঁধনের সঙ্গে আমারহেলথ ডটকম এর

সাক্ষাৎকারে তিনি বলেন:

‘আমি ভাত, মাছ, ডিম, দই, দুধ, গরুর মাংস, মিষ্টি ও স্যূপসহ সব খাবার খেতে পছন্দ করি। টুনা মাছ আমার বেশ পছন্দের খাবার। আর এই শীতে আমাদের প্রচুর পরিমানে শাক-সবজি খাওয়া উচিত ।  

বাসায় কখনও রান্না-বান্না করলে খিচুরী, পায়েস, গরুর মাংস ইত্যাদি রান্না করে থাকি। আমার মেয়ে আমার রান্না করা খিচুরী অনেক পছন্দ করে ।

শীতকালীন পিঠা আমার প্রিয় খাবার। আমি গ্রামের বাড়িতে গেলে পাটিসাপটা, দুধ চিতই ও ঝিনুক পিঠা খেয়ে থাকি। আমাদের সবারই উচিত শীতকালীন পিঠা খাওয়া ।

শুটিং চলাকালীন সময় যেই খাবার দেয়া হয় সেটাই আমার কাছে খুব ভাল লাগে। কাজের সময় বেশ ক্ষুধাও লাগে তাই তখন যেটাই দেয়া হয় সেটাই খেতে মজা লাগে। আমি টক দই বেশী পছন্দ করি। কারন এটি যে কোন সময় নিজেকে ফ্রেশ রাখতে সহায়তা করে। এছাড়া শরীর মন সুস্থ্য রাখতে সবাইকে বেশী করে পানি পান করা দরকার। আমি সারাদিনে প্রচুর পরিমানে পানি পান করি ।’  

 

 

 

 

 

সর্বাধিক পঠিত খবর


ত্বকে ফোসকা পড়লে কি করবেন?

খালি পেটে এক কোয়া রসুন!



হলুদ কমাবে যেসব রোগের ঝুঁকি

যৌনরোগ 'এমজি' হতে পারে পরবর্তী মরণব্যাধি

ঔষুধি গুণে ভরপুর থানকুনি পাতা

জোঁক চিকিৎসায় সুস্থ ১৫০ রোগী