রবিবার, ২০ অক্টোবর ২০১৯

English Version

চার চলচ্চিত্রের মিম

No icon ফিল্ম

আমার বিনোদন ডেস্ক: এই মুহুর্তে চারটি চলচ্চিত্র নিয়ে ব্যস্ত সময় পার করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা বিদ্যা সিনহা মিম। চারটির মধ্যে একটি চলচ্চিত্র বিজয় দিবসে মুক্তি পাচ্ছে। বাকী তিনটি চলচ্চিত্র মুক্তি পাবে আগামী বছর। চারটি চলচ্চিত্র হচ্ছে তারেক শিকদারের ‘দাগ’, তানিয়া আহমেদ’র ‘ভালোবাসা এমনই হয়’ সৈকত নাসিরের ‘পাষাণ’ এবং অনন্য মামুনের ‘আমি তোমার হতে চাই’।

মিম অভিনীত ‘আমি তোমার হতে চাই’ আজ বিজয় দিবসে মুক্তি পাবে মোট ৮৭টি সিনেমা হলে যারমধ্যে ঢাকাতেই মুক্তি পাবে সর্বাধিক ১৩টি সিনেমা হলে। এই চলচ্চিত্রে মিম অভিনয় করেছেন শ্রেয়া চরিত্রে। আগামী বছর ২৭ জানুয়ারি মুক্তি পাবে মিম অভিনীত ‘ভালোবাসা এমনই হয়’ চলচ্চিত্রটি। এছাড়া মার্চ মাসে মুক্তি পাবে ‘পাষাণ’ চলচ্চিত্রটি। তবে তারেক শিকদারের ‘দাগ’ কবে মুক্তি পাবে তা নিশ্চিত নয়। কারণ এই চলচ্চিত্রের গানের শুটিং এখনো বাকী। কক্সবাজারে কিছুদিন আগে চলচ্চিত্রের শুটিং শেষ হবার কথা থাকলেও তা শেষ হয়নি।

নিজের অভিনীত চলচ্চিত্রগুলো নিয়ে মিম বলেন,‘প্রত্যেকটি চলচ্চিত্রের গল্পে যেমন নতুনত্ব আছে ঠিক তেমনি চরিত্রেও ভিন্নতা আছে। আমি নতুন সবগুলো চলচ্চিত্রে কাজ করে সন্তুষ্ট। সত্যি বলতে কী চলচ্চিত্রের কাজেই এখন মনোযোগ দিচ্ছি বেশি। যে কারণে কিন্তু আমি ছোটপর্দা থেকে নিজেকে সরিয়েই নিয়েছি। আমার ধ্যান জ্ঞান সবকিছুই এখন চলচ্চিত্রকে ঘিরে। আজ মুক্তি পাচ্ছে আমি তোমার হতে চাই। এই চলচ্চিত্রটি নিয়েও আমি খুব আশাবাদী। আশাবাদী আমার আগামী চলচ্চিত্রগুলো নিয়েও। ’ এদিকে গত ১৪ ডিসেম্বর মিম নাফিজের নির্দেশনায় একটি বহুজাতিক কোম্পানীর জুস’র বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন।

মিম’র ভাষায় ‘বিজ্ঞাপনটি অসাধারণ হয়েছে’। তাই নতুন বিজ্ঞাপনেও যে মিম বাজিমাত করবেন এমনটাও আশা রাখা যায়। মিম’র সাম্প্রতিক দর্শকপ্রিয় বিজ্ঞাপনের মধ্যে রয়েছে লাক্স’র দুটো বিজ্ঞাপন। একটি নির্মাণ করেছেন আইরিন এবং আরেকটি নির্মাণ করেছেন তানভীর। দুটি বিজ্ঞাপনেই মিম’র নান্দনিক উপস্থিতি দর্শককে মুগ্ধ করে। প্রয়াত পরিচালক খালিদ মাহমুদ মিঠু পরিচালিত ‘জোনাকীর আলো’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য মিম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন।

 

সর্বশেষ খবর

  ডায়েটের ক্ষেত্রে হরহামেশাই যে ভুলগুলো হয়ে থাকে


  ২০ অক্টোবর’৭১: নয়াদিল্লীতে মার্শাল টিটো ও ইন্দিরা গান্ধীর মধ্যে আলোচনা শেষে এক যুক্ত ইস্তেহার প্রকাশিত হয়


  ১৯ অক্টোবর’৭১: “ভারত ও পাকিস্তানের সীমান্ত এলাকায় ভয়াবহ পরিস্থিতি বিরাজ করছে”


  নিঃসন্তান দম্পতিদের জন্য নতুন আশা


  সুবিধাবঞ্চিত শিশুদের পাশে রিয়াল মাদ্রিদ ফাউন্ডেশন


  ভারতের অপুষ্টিতে মারা যায় ৬৯ শতাংশ শিশু


  লিভারকে পরিষ্কার রাখে যে ৩টি খাবার


  মশাবাহিত রোগ নিয়ন্ত্রণে আলাদা সেল হচ্ছে : স্থানীয় সরকারমন্ত্রী


  উন্নত রাষ্ট্র হতে গেলে খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করতে হবে: তথ্যমন্ত্রী


  তরুণ প্রজন্মকে মোবাইল অ্যাপসের আসক্তি থেকে বের হয়ে আসতে হবে' | স্বাস্থ্যের তাজা খবর


সর্বাধিক পঠিত খবর





শরীরের কার্যক্ষমতা বাড়িয়ে তোলে - আমলকি



মিলল প্লাস্টিক বধের ‘অস্ত্র’!


ম্যাজিকের মতো অসুখ সারবে নিমপাতায়