শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯

English Version

প্রধানমন্ত্রী আমাকে যোগ্য মনে করলে জনগণের সেবা করার সুযোগ পাবো: মৌসুমী

No icon আমার বিনোদন

নোমান পাটোয়ারী।। ১৭ জানুয়ারী’১৯: জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী বলেন প্রধানমন্ত্রী যদি আমাকে যোগ্য মনে করেন এবং দল থেকে সাড়া পাই তাহলেই জনগণের সেবা করার সুযোগ পাবো।

তিনি আরো বলেন, যদিও প্রকাশ্যে কখনো রাজনীতি করিনি কিন্তু বাংলাদেশ আওয়ামী লীগকে সবসময়ই সমর্থন করে আসছি।

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন (বিএফডিসি) তে বৃহস্পতিবার দুপুরে এক সংবাদ সম্মেলনে জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী এসব কথা বলেন।

ইতোমধ্যে একাদশ জাতীয় সংসদে সংরক্ষিত নারী আসনের মনোনয়পত্র সংগ্রহ করেন চিত্রনায়িকা মৌসুমী। সংবাদ সম্মেলনে সাংবাদিকদের তিনি জানিয়েছেন, প্রধানমন্ত্রী তরুনদের রাজনীতিতে আহ্বান করেছেন এই বলে যে, তোমরা এগিয়ে আস আমি তোমাদের এ ক্ষেত্রে সহযোগিতা করব। প্রধানমন্ত্রীর এমন বক্তব্যে অনুপ্রাণিত হয়ে তিনি মনোনয়পত্র সংগ্রহ করেন।

সম্মেলনে তিনি উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, তারকাদের নানা সময় নানা জায়গায় যেতে হয়। অনেক অনুষ্ঠানে গিয়ে ছবি তুলতে হয়। আমিও বিভিন্ন অনুষ্ঠানে গিয়েছি। তার মানে এই না যে, আমি নির্দিষ্ট করে কোনো দল করি।

মৌসুমী আরও বলেন, চলচ্চিত্র ও রাজনীতিকে আমি কখনো আলাদা করে দেখিনি। কারণ রাজনীতিবিদ ও আমাদের লাইফ স্টাইল একই রকম। আমাদের যেমন দর্শকদের সঙ্গে যোগাযোগ, তাদের নাড়িনক্ষত্র বুঝে কাজ করতে হয়। তেমনি রাজনীতিবিদের ক্ষেত্রেও তাই।

সংসদ সদস্য হতে পারলে তিনি কোন কোন বিষয়ে গুরুত্ব দিবেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি ইউনিসেফের শুভেচ্ছা দূত হিসেবে প্রায় ১০ বছর কাজ করেছি। আমাদের দেশের মেয়েরা-মহিলারা অনেক বেশি অনিরাপদ এবং অধিকার বঞ্চিত। যেখানে নারী ও শিশুদের নিয়ে কাজ করার সুযোগ আমার হয়েছে, তাই এ বিষয়ে আমার যথেষ্ট অভিজ্ঞতা আছে। আমি মনে করি, সুযোগ পেলে ভালো কিছু করতে পারব।

সর্বাধিক পঠিত খবর

লিভার পরিষ্কার রাখতে যা খাবেন

রক্তনালীতে ব্লক রোধে যা খাবেন




শরীরকে ডি-টক্সিফাই করে রসুন !

গরমের ক্লান্তি দূরে করণীয়


সিসিইউতে ভর্তি সুবীর নন্দী

শ্বেতি রোগ কি, নিরাময়ের উপায়