শুক্রবার, ১৯ জুলাই ২০১৯

English Version

পুরুষদের যৌন সমস্যার সমাধান দিচ্ছেন সোনাক্ষী!

No icon আমার বিনোদন

আমার বিনোদন ডেস্ক: ভারতী সমাজে যৌনতা শব্দটি চিরকাল নিষিদ্ধ। এ বিষয়ে খোলাখুলি আলোচনা তো দূরের কথা, সেক্স উচ্চারণও ঘোরতর পাপ। সমাজে সেকালের চিন্তাধারায় আঘাত হানতে চলেছে সোনাক্ষী সিনহার নতুন ছবি ‘খানদানি সাফাখানা’।

ইতিমধ্যেই প্রকাশ করা হয়েছে বলিউড ছবিটির ট্রেলার। ট্রেলার দেখে বোঝা যাচ্ছে, হাস্যরসের মধ্যে দিয়ে গুরুগম্ভীর ব্যাধিকে তুলে ধরেছেন পরিচালক শিল্পী দাশগুপ্তা।

একটি সেক্স ক্লিনিককে ঘিরে আবর্তিত হয়েছে এই সিনেমাটি। সোনাক্ষীর মামা গ্রামের ওই ক্লিনিক চালাতেন। তার মৃত্যুর পর ক্লিনিকের ভার এসে পড়ে সোনাক্ষীর উপরে। মামার দানপত্র অনুযায়ী, তাকে ৬ মাস চালাতে হবে এই ক্লিনিক। তারপরই সম্পূর্ণ মালিকানা পাবেন সোনাক্ষী। সেই মতো ক্লিনিক চালাতে শুরু করেন ভাগ্নী। কিন্তু এক মহিলা চালাবেন এই ক্লিনিক! পুরুষরা খোলাখুলি তাদের সমস্যা বলতে পারবেন তো? না। আকারে-ইঙ্গিতেই রোগীরা বোঝানোর চেষ্টা করে যাচ্ছেন। মানে সেক্স নিয়ে সেই ছুৎমার্গ।

এদিকে সোনাক্ষী চান মানুষ দ্বিধাহীনভাবে এনিয়ে কথা বলুক। সোনাক্ষীর লড়াইয়ে পাশে পান ভালবাসার মানুষকে। আর ছবিতে গানের সঙ্গে অনেকখানি দৃশ্যজুড়ে রয়েছেন বাদশা। তার মতো সেলিব্রিটিকে নিয়ে যৌনতার বিষয়ে সচেতনতার লক্ষ্যে প্রচারে নামেন সোনাক্ষী। তার বিয়ে পাগল ভাইও সাহায্য করেন।

‘খানদানি সাফাখানা’ বাস্তবধর্মী অথচ অন্যরকম ছবি হতে চলেছে বলে মনে করছেন সমালোচকরা। নেটিজেনদের মতে, ট্রেলারটি ভিন্নধর্মী। আরো একটি অন্যরকম ছবি উপহার দিতে চলেছে বলিউড।

ছবির প্রযোজনা করেছেন ভূষণ কুমার, মহাবীর জৈন, মৃঘদীপ সিং লাম্বা, দিব্যা খোসলা কুমার এবং কৃষণ কুমার। সোনাক্ষী ছাড়াও এই ছবিতে রয়েছেন বরুণ শর্মা ও বাদশা।

সর্বাধিক পঠিত খবর








পিঠের মেদ দ্রুত কমানোর তিন উপায়