সোমবার, ০৬ এপ্রিল ২০২০

English Version

চলচ্চিত্র পরিচালক রায়হান মুজিব হাসপাতালে

No icon আমার বিনোদন

আমার বিনোদন ডেস্ক: বাংলা চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় নির্মাতা রায়হান মুজিব হাসপাতালে। নব্বই দশকে শাবানা-জসিম-আলমগীর-সোহেল চৌধুরী-সুনেত্রা-মান্না-রাজিবকে নিয়ে একের পর বানিয়েছেন জনপ্রিয় সব চলচ্চিত্র। চলচ্চিত্রের জনপ্রিয়তা তার নামকেও পরিচিত করে তোলে ঘরে ঘরে।

এক সময়ের ব্যস্ত নির্মাতা এখন হাসপাতালের বেডে। জানা গেছে, গল ব্লাডারের সমস্যা নিয়ে মুজিব রাজধানীর উত্তরা আধুনিক মেডিক্যাল কলেজে গ্যাস্ট্রোলজি বিভাগের প্রফেসর ডা. মহিবুর রহমানের অধীনে চিকিৎসাধীন। সেখানে তিনি লিফটের ৯ এর ৪ নং বেডে শয্যাশায়ী।

রায়হান মুজিব সর্বশেষ ‘জগৎ সংসার’ (২০১০) ছবি দর্শকদের উপহার দেন। জ্যামস গ্রুপের প্রযোজনায় তার অধিকাংশ ছবি নির্মিত। শুরুটা তিনি করেছিলেন অ্যাকশন তারকা জসিমকে নিয়ে। তাকে নিয়ে ‘হিরো’ করে প্রথম ছবিতেই সাড়া ফেলেন। এরপর একে একে করেন ‘ভাইজান’, ‘কাজের বেটি রহিমা’, ‘অগ্নিপুরুষ’, ‘আত্ম অহংকার’, ‘প্রেম প্রীতি’, ‘রাজা গুণ্ডা’, ‘আখেরি মুকাবিলা’, ‘হিংসার আগুন’, ‘তেজী সন্তান’ প্রভৃতি।

হাসপাতলের বেডে শয্যাশায়ী রায়হান মুজিব বলেন, 'অনেকদিন ধরেই গল ব্লাডারে সমস্যা হচ্ছিল। এটি যে বড় সমস্যা সৃষ্টি করেছে সেটা বুঝতে পারি নি। কতদিন হাসপাতালে থাকতে হয় সেটা এখনও বলতে পারছি না। তারা বলছে এখন আমার পর্যবেক্ষণ চলছে। অবস্থা বুঝে ছয় মাস পর অপারেশানে যাবে। আমি সবার কাছে দোয়া চাই। এ সময় দোয়া ছাড়া আর কিছুই চাওয়ার নাই।'

সর্বশেষ খবর

  এবার করোনায় আক্রান্ত হয়ে দুদকের এক পরিচালকের মৃত্যু


  দেশে তৈরি করোনা পরীক্ষার কিট পাওয়া যাবে ১১ এপ্রিল থেকে: ফল জানা যাবে ১৫ মিনিটে


  জরুরি সেবা ছাড়া ঢাকা প্রবেশ-ত্যাগে নিষেধাজ্ঞা: বাংলাদেশ পুলিশ


  সিলেটে প্রথম করোনা রোগী শনাক্ত


  করোনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, নতুন আক্রান্ত ১৮


  মুক্তি পেলো প্রাচ্য পলাশের স্বাস্থ্যসেবায় প্রামাণ্য চলচ্চিত্র


  করোনা মোকাবেলায় প্রধানমন্ত্রীর ৪ কার্যক্রম ঘোষণা


  দেশে করোনায় আরও ২ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৯


  করোনা বিষয়ে বিশ্ব স্বাস্থ্য সংস্থার মহাপরিচালক তেদ্রস আধানম গ্যাবরিয়েসুস এর মিডিয়া ব্রিফিং


  দেশে করোনায় নতুন করে আক্রান্ত ৫


সর্বাধিক পঠিত খবর





চীনের পাঠানো চিকিৎসা সরঞ্জাম আসছে আজ