সোমবার, ১৩ জুলাই ২০২০

English Version

শাকিব-অপু-মিশা'র প্রথম ছবি মুক্তি পাচ্ছে ঈদে

No icon আমার বিনোদন

আমার বিনোদন ডেস্ক: শাকিব খান, অপু বিশ্বাস ও মিশা সওদাগর। এক অসাধারণ কম্বিনেশন। ২০০৬ সাল থেকে একসাথে অভিনয় করছেন। অর্ধশতাধিক ছবিতে অভিনয় করছেন তারা। অধিকাংশ ছবিই ব্যবসায়িকভাবে সাফল্য পেয়েছে।

২০০৭ সালের ঈদুল ফিতর থেকে শাকিব-অপু-মিশা অভিনীত ছবি মুক্তি পাচ্ছে ঈদে। এই তিন তারকা ঈদের ছবিতে থাকা মানেই নিশ্চিত সাফল্য। ঈদের হিট-সুপারহিট ছবিগুলো সবসময়ই থাকে এই তিন তারকার দখলে।

গত বছরও দুই ঈদে দুটি ছবি মুক্তি পায় শাকিব-অপু-মিশা'র। শাহিন সুমন পরিচালিত 'লাভ ম্যারেজ' ঈদুল ফিতরে এবং বদিউল আলম খোকন পরিচালিত 'রাজাবাবু' ঈদুল আজহায় মুক্তি পায়। দুটি ছবিই তিন তারকার অন্যান্য ছবির মতো সাফল্য লাভ করে।

শাকিব-অপু-মিশা অভিনীত কোনো ছবি চলতি বছর এখন পর্যন্ত মুক্তি পায়নি। তাদের প্রথম অভিনীত কোনো ছবি মুক্তি পাচ্ছে এবারের ঈদুল ফিতরে। মোস্তফা কামাল রাজ পরিচালিত 'সম্রাট' ছবিতে অভিনয় করেছেন এই তিন তারকা।

ছবির গান, টিজার ইতিমধ্যে দর্শকদের মধ্যে বিপুলভাবে প্রশংসিত হয়েছে। শুটিং চলাকালিন সময় থেকেই 'সম্রাট' আলোচিত নাম। দেশ-বিদেশের চোখ বাঁধানো লোকেশেন হয়েছে 'সম্রাটে'র শুটিং। দেশি-বিদেশি একদল টেকনিশিয়ান এ ছবিতে কাজ করেছেন। দেশি-বিদেশি শিল্পীর সমারোহে বিশাল ছবি হয়েছে 'সম্রাট'।

'সম্রাট' মুক্তি উপলক্ষে প্রদর্শক, বুকিং এজেন্টদের উত্তেজনা তুঙ্গে এখন। কাবিলা, শিমুল খান, সুব্রত, ডি জে সোহেল এবং ভারতের ইন্দ্রনীল অভিনীত 'সম্রাট' ঈদে মুক্তি পেয়ে বড় সাফল্যের প্রহর গুনছে।

'সম্রাট' প্রযোজনা করেছে টাইগার মিডিয়া। এই প্রতিষ্ঠান ইতিপূর্বে 'কিস্তিমাত' নির্মাণ করে প্রশংসিত হয়। মিউজিক লেবেল হিসেবে অন্যতম শীর্ষস্থানে রয়েছে সংস্থাটি।

সর্বাধিক পঠিত খবর










মাত্র ৫শ টাকায় করোনা টেস্ট কিট