মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০

English Version

ঈদে হাসান সিদ্দিকীর দ্বিতীয় এ্যালবাম‘চোখের জল’

No icon আমার বিনোদন

বিনোদন প্রতিবেদক: ঢাকা মৌলিক নাট্যদলের সহ-সাধারণ সম্পাদক, বর্তমান প্রজন্মের সম্ভাবনাময় কণ্ঠশিল্পী হাসান সিদ্দিকী। শিল্পীর ‘দুইদিনের দুনিয়া’ নামের প্রথম এ্যালবামের সাফল্যের পর আসছে দ্বিতীয় একক এ্যালবাম ‘চোখের জল’। এই এ্যালবামটি ঈদ-উল-ফিতর উপলক্ষে অগ্নিবীণার ব্যানারে বাজারে আসছে। জানা গেছে এ্যালবাম ফোক, ফিউশন, স্যাড, আধুনিক ও আধ্যাত্মিক ধাঁচের ১০টি গান রয়েছেন।

 এ্যালবামের প্রত্যেকটি গানের সুর এবং ৮টি গানের কথা লিখেছেন হাসান সিদ্দিকী নিজেই। আর একটি করে গান লিখেছেন সাজু আহমেদ ও তাপস চৌধুরী। এ্যালবামের সঙ্গীত আয়োজন করেছেন হালের জনপ্রিয় তরুণ সঙ্গীত পরিচালক আশিকুর রহমান।

এ্যালবামের গান গুলির শিরোনাম হলো ‘সুজন বন্ধু, ‘চোখের জল’, ‘কেমন করে ভুলি তোমাকে’, ‘আমারে ক্যান কাঁদাইলা, দুঃখে ভরা জীবন আমার, ‘পরাণ জইলা যায়’, ‘ঘুম আসে না’, ‘আমি মরার পরে’, ‘মালিকানা জমিনখানা’, ‘দালান  কোঠা প্রভৃতি। শিল্পীর প্রথম একক এ্যালবাম ‘দু’দিনের দুনিয়া’ ও কিছু মিক্সড এ্যালবামের গানগুলো বেশ শ্রোতাপ্রিয় হয়।

এই সাফল্যের ধারাবাহিকায় আসছে তার দ্বিতীয় একক এ্যালবাম। নতুন এ্যালবাম প্রসঙ্গে হাসান সিদ্দিকী জনকণ্ঠকে বলেন বর্তমান সময়ের শ্রোতাদের চাহিদা অনুয়ায়ী আমরা এ্যালবামের গানগুলোর কথা, সুর ও সঙ্গীত আয়োজন করার চেষ্টা করেছি।

আশা করছি প্রথম এ্যালবামের মতো দ্বিতীয় এ্যালবামের গানগুলো সব ধরনের শ্রোতাদের ভাল লাগবে। গানগুলো শ্রোতাদের ভাল লাগলেই আমার শ্রম সার্থক হবে বলে মনে করি। পাশাপাশি আমার সঙ্গীত ক্যারিয়ারের জন্য আমার শ্রোতা ভক্তদের কাছে আমি দোয়া চাই। যাতে আমি ভবিষ্যতেও শ্রোতাদের ভাল ভাল গান উপহার দিতে পারি।

 

সর্বাধিক পঠিত খবর










মাত্র ৫শ টাকায় করোনা টেস্ট কিট