সোমবার, ১৩ জুলাই ২০২০

English Version

উপস্থাপনায় তিন নায়িকা

No icon আমার বিনোদন

বিনোদন প্রতিবেদক: বিদ্যা সিনহা মীম, মাহিয়া মাহি এবং নুসরাত ফারিয়া তিন জনই এবারের ঈদ-উল-ফিতরে উপস্থাপনা করছেন একুশে টেলিভিশনের ঈদের বিশেষ অনুষ্ঠানমালায়। নুসরাত ফারিয়ার অনুষ্টান উপস্থাপনা করলেও বিদ্যা সিনহা মীম এবং মাহিয়া মাহি প্রথমবারের মত কোন টেলিভিশন অনুষ্ঠানে উপস্থাপনা করেছেন।

ঈদ-উল-ফিতর উপলক্ষে একুশে টেলিভিশনের জন্য নির্মিত তিন পর্বের বিশেষ অনুষ্ঠান ‘আমার ছবি, আমার গান’ এর ভিন্ন ভিন্ন পর্বে এই তিনজন তারকার উপস্থাপনা উপভোগ করবেন দর্শকরা। নিজেদের অভিনীত চলচ্চিত্র থেকে ১০টি গান নিয়ে সাজানো হয়েছে অনুষ্ঠানটির প্রতিটি পর্ব। প্রতিটি গানের পূর্বে শ্যুটিং করতে গিয়ে নিজেদের অভিজ্ঞতা নিজেরাই বর্ননা করেছেন।

রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে অনুষ্ঠানটি ইতিমধ্যে ধারন করা হয়েছে। এ প্রসঙ্গে বিদ্যা সিনহা মিম বলেন উপস্থাপনার বিষয়টি আমার নিজের কাছে ইন্টারেষ্টিং লেগেছে, তারপর আমার নিজের গান নিয়ে কথা। তাই আর দেরী করলাম না, এক কথায় রাজী হয়ে গেলাম। আশা করি অনুষ্ঠানটি দর্শকদের ভালো লাগবে’।

দীপু হাজরার প্রযোজনায় ঈদের চতুর্থ থেকে ষষ্ঠদিন পর্যন্ত প্রতিদিন রাত ১০টায় “আমার ছবি, আমার গান” অনুষ্ঠানটি প্রচারিত হবে।

সর্বাধিক পঠিত খবর










মাত্র ৫শ টাকায় করোনা টেস্ট কিট