শনিবার, ০৮ আগস্ট ২০২০

English Version

করোনা সন্দেহে হোম কোয়ারেন্টাইনে স্বাগতা

No icon আমার বিনোদন

ডেস্ক রিপোর্ট, ১৩ জুলাই, ২০২০: করোনাভাইরাসের সংক্রমণ বেড়েই চলেছে। প্রতিনিয়ত বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। অনেক দিন ধরেই স্বাভাবিকভাবে চলছে না মানুষের জীবন। অনুমতি থাকার পরও শুটিংয়ে ফিরতে ভয় পাচ্ছেন তারকারা।

সম্প্রতি শুটিং সেটে কলাকুশলীদেরও করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। তাই এখন নিয়মিত অভিনয় করতে নারাজ অনেক তারকা। এসব আতঙ্কের মধ্যেই সম্প্রতি শুটিংয়ে ফিরলেন অভিনেত্রী জিনাত শানু স্বাগতা।

একটি মাত্র নাটকে অভিনয় করেই নিজেকে আড়াল করে নিয়েছেন তিনি। গাজীপুরের পূবাইলে গিয়ে শামীম জামানের পরিচালনায় একটি ঈদের নাটকে শুটিং করেছেন স্বাগতা। সে শুটিং শেষ করেই করোনা সন্দেহে আবার হোম কোয়ারেন্টাইনে চলে গেছেন এ অভিনেত্রী।

এ প্রসঙ্গে স্বাগতা বলেন, ‘অভিনয়ের জন্য অনেক প্রস্তাব পেয়েছি। কিন্তু প্রায় সবার কাজই ফিরিয়ে দিয়েছি। আমি আসলে পরিস্থিতি বোঝার জন্য একটি নাটকে অভিনয় করেছি। এটাই প্রচার হবে এবারের ঈদে। এর আগে আর কোনো নাটকে কাজ করব না। তবে ঈদের পর যদি পরিস্থিতি উন্নতি হয়, তবেই কাজে ফিরব।’

করোনাভাইরাসজনিত সমস্যায় মার্চের তৃতীয় সপ্তাহে যখন শুটিং বন্ধ হয়, ঠিক তখন থেকেই মিডিয়ার সব ধরনের কাজ থেকে বিরত ছিলেন স্বাগতা। এ সময়টায় ঘরে বসে অনলাইনে করোনার বিরুদ্ধে সচেতনতা বৃদ্ধির কাজ করেছেন।

সর্বাধিক পঠিত খবর


ঘর থেকেই বেশি ছড়াচ্ছে করোনা: গবেষণা



মা'কে হারালেন সাদিয়া ইসলাম মৌ