মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০

English Version

ফুলে ফুলে শেষ বিদায় জানানো হচ্ছে এন্ড্রু কিশোরকে

No icon আমার বিনোদন

ডেস্ক রিপোর্ট, ১৫ জুলাই, ২০২০: রাজশাহীর চার্চে এন্ড্রু কিশোরকে জানানো হচ্ছে শেষ শ্রদ্ধা। প্রিয় এই শিল্পীর পরিবারের সদস্য ও ভক্তরা শেষ শ্রদ্ধা জানাচ্ছেন তাঁকে।

চার্চের আয়োজন শেষ হলে এন্ড্রু কিশোরের মরদেহ নিয়ে যাওয়া হবে রাজশাহীর কালেক্টরেট মাঠের পাশে। সেখানে ক্রিশ্চিয়ান কবরস্থানে বাবা-মায়ের কবরের পাশেই চিরনিদ্রায় যাবেন এদেশের প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর।

গত ৬ জুলাই সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে না ফেরার দেশে চলে গেছেন বাংলা গানের সবার প্রিয় গায়ক। এন্ড্রু কিশোরের মৃত্যুর সময় তার দুই ছেলে-মেয়ে অস্ট্রেলিয়ায় ছিলেন। বাবার মৃত্যু সংবাদ শুনে সম্প্রতি দেশে ফেরেন তাঁরা।

দেশে ফিরে এন্ড্রু কিশোরের শেষ বিদায়ের সকল প্রস্তুতি নিয়েছে তার ছেলে এন্ড্রু সপ্তক ও মেয়ে এন্ড্রু সঙ্গা। ১৫ জুলাই দুপুরে রাজশাহী‌তে তার নিজের দেখানো স্থানেই তাকে সমাধিস্থ করা হবে। এর আগে সকাল ৯টায় স্থানীয় রাজশাহীর স্থানীয় চার্চে নেওয়া হয়েছে এন্ড্রু কিশোরের মরদেহ।

গত বছরের সেপ্টেম্বর থেকে ক্যান্সারে (নন-হজকিন লিম্ফোমা) আক্রান্ত হয়ে সিঙ্গাপুরে চিকিৎসাধীন ছিলেন এন্ড্রু কিশোর। ৯ মাস পর সিঙ্গাপুরে চিকিৎসাধীন এন্ড্রু কিশোর ১১ জুন রাত আড়াইটার একটি বিশেষ ফ্লাইটে দেশে ফেরেন। তারপর ঢাকার বাসায় বেশকিছু দিন অবস্থান করে শরীরের অবস্থা বিবেচনায় ও কোলাহলমুক্ত থাকতে রাজশাহী চলে আসেন।

তারপর থেকে সেখানে তার বোনের বাসা সংলগ্ন ক্লিনিকেই ছিলেন। সেখানেই তিনি ইহলোক ত্যাগ করেন।

সর্বাধিক পঠিত খবর


ঘর থেকেই বেশি ছড়াচ্ছে করোনা: গবেষণা





মা'কে হারালেন সাদিয়া ইসলাম মৌ