google-site-verification=pleBAPcUT-HwHq3xSe6nAu868BfTgpgJAuvqe5HWCsM

মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০

English Version

পরিচালক সোহানুর রহমান সোহান করোনায় আক্রান্ত

No icon আমার বিনোদন

আমার বিনোদন ডেস্ক: নন্দিত চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমান সোহান করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। শুক্রবার তিনি আক্রান্ত হওয়া বিষয়টি জানতে পেরেছেন। বর্তমানে নিজ বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।

বিষয়টি নিশ্চিত করে সোহানুর রহমান সোহান বলেন, ‘১১-১২ দিন আগে থেকে আমি অসুস্থ। করোনার লক্ষণ ছিল। তবে পরীক্ষা করিয়েছি কয়েকদিন আগে। শুক্রবার রিপোর্ট পেয়েছি, পজিটিভ এসেছে। কিন্তু এখন আমি শারীরিকভাবে আগের চেয়ে অনেকটা সুস্থ। এখনো ইনফেকশন কাটেনি। ইনশাআল্লাহ আশা করছি কয়েকদিনের মধ্যে পুরোপুরি সুস্থ হয়ে যাবো। ’

বাসা থেকেই চিকিৎসা নিচ্ছেন বলে জানিয়েছেন এই নির্মাতা। তার পরিবারের অন্যান্যরা সুস্থ আছেন। তবে তার স্ত্রীর করোনার উপসর্গ দেখা দিয়েছিল, কিন্তু এখন তিনিও সুস্থ হয়ে উঠছেন। সবার কাছে দোয়া চেয়েছেন এই প্রবীণ পরিচালক।

প্রয়াত চলচ্চিত্র পরিচালক শিবলি সাদিকের সহকারী হিসেবে চলচ্চিত্রে কাজ শুরু করেন সোহানুর রহমান সোহান। ১৯৯০ সালে ‘বিশ্বাস অবিশ্বাস’ চলচ্চিত্রের মাধ্যমে পরিচালক হিসেবে বড় পর্দায় আত্মপ্রকাশ ঘটে তার। এই নির্মাতার হাত ধরে ‘কেয়ামত থেকে কেয়ামত’ চলচ্চিত্রের মাধ্যমে ঢালিউডের ক্ষণজন্মা চিত্রনায়ক সালমান শাহ’র বড় পর্দায় অভিষেক ঘটে। এটি চিত্রনায়িকা মৌসুমীরও প্রথম চলচ্চিত্র।

এছাড়া শাকিব খানের প্রথম মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘অনন্ত ভালোবাসা’র পরিচালকও সোহানুর রহমান সোহান। 

গত কয়েকমাস ধরে শোবিজে করোনার সংক্রামণ বেশি লক্ষ্য করা যাচ্ছে। এরই মধ্যে ভাইরাসটিতে আক্রান্ত হয়েছেন নাট্যজন রামেন্দু মজুমদার ও তার স্ত্রী ফেরদৌসী মজুমদার, সংগীতশিল্পী রবি চৌধুরী, সেলিম চৌধুরী, চিত্রনায়িকা পপি, তমা মির্জাসহ অনেকে।

সর্বাধিক পঠিত খবর


করোনায় ডা. রমেশ চন্দ্র নাথের মৃত্যু




ক্যান্সার প্রতিরোধে ৫ খাবার