বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ২০১৮

English Version

টেইলর সুইফটের নতুন সোশ্যাল মিডিয়া ‘দ্য সুইফট লাইফ’

No icon আমার বিনোদন

নোমান পাটোয়ারী।। ১৮ ডিসেম্বর ২০১৭: জনপ্রিয় মার্কিন সঙ্গীত শিল্পী টেইলর সুইফটের ভক্তদের জন্য রয়েছে সুখবর। ভক্তদের এক প্লার্টফর্মে আনতে এবার চালু করা হল তাঁর ‘দ্য সুইফট লাইফ’ নামে একটি সোশ্যাল মিডিয়া নেটওয়ার্ক। যার মাধ্যমে টেইলর সুইফটের ভক্তরা তাঁর এক্সক্লুসিভ ছবি, ভিডিও এবং সংবাদ সহজে হাতের কাছে পাবে।

শুধু কি তাই? ভক্তরা সুইফটের সাথে সরাসরি যোগাযোগও করতে পারবেন এই মিডিয়ার মাধ্যমে। গ্লু এর মতে, খুবই দুর্লভ এবং মূল্যবান ‘টাইমোজি’র মাধ্যমে তারা চাইলেই অন্য ব্যবহারকারীদের পোস্টে সুইফটের দৃষ্টি আকর্ষণ করতে পারবেন, যাতে তিনি তাঁদের আগ্রহের বিষয়টিতে নজর দিতে পারেন।

ব্যবহারকারীরা এনিমেটেড ‘টিমোজি’ ছবি এবং স্টিকার পাবেন, যাতে তারা অন্যান্য পোস্টও শেয়ার ও লাইক দিতে পারবেন।

আপনি যদি স্টিকার প্যাক কিনতে চান অথবা পিপলস স্টাফে লাইক দেয়া ছাড়া গান শুনতে চান, তাহলে এই অ্যাপ বা ছবির মাধ্যমে ভারচুয়াল কারেন্সি ব্যবহার করতে পারেন।

সুইফটের এই সোশ্যাল মিডিয়া নেটওয়ার্কটি গ্লু নামের একটি প্রতিষ্ঠান তৈরি করেছে। যৌথভাবে একটি টেইলর সুইফট ও গ্লু পরিচালনা করবে। এর আগে গ্লু নামের ওই প্রতিষ্ঠানটি কেটি পেরিও কিম কার্দিশিয়ানের নামে অ্যাপ তৈরি করে আলোচনায় এসেছিল। এমনকি কম সফল গেইম ’নিকি মিনাজ: এম্পায়ার’ও।

উল্লেখ্য, টেইলর সুইফট এ্কই সাথে একজন গ্র্যামি এ্যাওয়ার্ড বিজয়ী মার্কিন কান্ট্রি সঙ্গীত শিল্পী, গায়ক-গীতিকার, রেকর্ড প্রযোজক, এবং অভিনেত্রী।

সর্বাধিক পঠিত খবর

খালি পেটে কাঁচা ছোলা খাওয়ার উপকারিতা


নখ খেলে শরীরের কি ক্ষতি হয় জানেন?

ডায়বেটিস নিয়ন্ত্রনে ঢেড়স



নিয়মিত মাছ খাওয়ার উপকারিতা