সোমবার, ২৮ মে ২০১৮

English Version

‘নায়ক’-এ আবারো একসঙ্গে অমিত-মৌসুমী

No icon আমার বিনোদন

আমার বিনোদন ডেস্ক:  প্রিয়দর্শিনী মৌসুমী চলচ্চিত্রে অভিনয় জীবনের পথচলায় যে ক’জন পরিচালকের নির্দেশনায় বেশি সংখ্যক চলচ্চিত্রে অভিনয় করেছেন তাদের মধ্যে সফল যুগল পরিচালক ইস্পাহানী আরিফ জাহান অন্যতম’জন। এই যুগল পরিচালকের নির্দেশনায় মৌসুমী অভিনয় করেছেন ‘বিদ্রোহী বধূ’,‘মোস্তফা ভাই’, ‘তুমি সুন্দর’,‘সন্ত্রাসী মুন্না’, ‘সুখের স্বর্গ’ চলচ্চিত্রে। তাদের প্রযোজিত চলচ্চিত্র সাফি উদ্দিন সাফি পরিচালিত ‘মেশিনম্যান’ চলচ্চিত্রেও অভিনয় করেছেন মৌসুমী। এরমধ্যে বিএফডিসিতে ইস্পাহানী আরিফ জাহানের নির্দেশনায় আরো একটি নতুন চলচ্চিত্রে অভিনয় করছেন মৌসুমী। চলচ্চিত্রের নাম ‘নায়ক’। এতে অদিতি চরিত্রে অভিনয় করছেন মৌসুমী। চিত্রনায়িকা অধরার বড় বোনের চরিত্রে অভিনয় করছেন তিনি। মৌসুমীর বিপরীতে এই চলচ্চিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক অমিত হাসান।

এবারই প্রথম ইস্পাহানী আরিফ জাহানের নির্দেশনায় অভিনয় করছেন তিনি। গেলো ১৫ জানুয়ারি অমিত হাসান ও মৌসুমী প্রথম একসঙ্গে ‘নায়ক’ চলচ্চিত্রের শুটিং-এ অংশ নেন। সেদিন অদিতির ছোট বোন অন্তু’কে নিয়ে স্বামী স্ত্রী ইরফান ও অদিতি’র দ্বন্দ্ব সংঘাতের দৃশ্য ধারণ করা হয় বিএফডিসির তিন নম্বর ফ্লোরে সুসজ্জিত সেট-এ।

চলচ্চিত্রটিতে অভিনয় প্রসঙ্গে মৌসুমী বলেন,‘ ইস্পাহানী আরিফ জাহান দু’জনই গুনী পরিচালক। তাদের মধ্যে বোঝাপড়া অসাধারণ। তারা দু’জন এমনভাবে কাজ করেন যে একে অন্যের সম্পূরক। তাদের কাজের ধরন, রুচিবোধ, চিন্তা চেতনা সবসময় সবার থেকে একটু আলাদা। এই সময়ে এসেও তারা আলাদা, দর্শকের সময়োপযোগী চাহিদাকে মাথায় রেখে কাজ করার চেষ্টা করছেন। আর এতে আমার বিপরীতে অভিনয় করছেন অমিত হাসান। তারসঙ্গে সম্পর্কটা পারিবারিক। তিনিও খুব ভালো একজন অভিনেতা এবং যথারীতি তার চরিত্রে তিনি ভালো অভিনয় করার সর্বোচ্চ চেষ্টা করেন।’

অমিত হাসান বলেন,‘ মৌসুমীর সঙ্গে আমার সম্পর্কটা এতো চমৎকার যে গল্প, আড্ডার মধ্যদিয়ে চমৎকারভাবে কাজটা কখন যে শেষ হয়ে যায় তার টেরই পাওয়া যায়না। মৌসুমী কখনোই রিহার্সেলে চুড়ান্ত অভিনয় করেন না। আমিও তাকে দেখে এটা শিখেছি। যে কারণে দৃশ্য ধারণের সময় মৌসুমী যে প্রাণবন্ত অভিনয় করেন, তার কাউন্টার দেয়ার চেষ্টা করি। আর একারণেই পর্দায় আমাদের অভিনয় নিয়ে খেলাটা আরো বেশি প্রাণবন্ত হয়ে উঠে।

ইস্পাহানী আরিফ জাহান’র নির্দেশনার সুনামতো আগে থেকে রয়েছে। তাদের নির্দেশনায় কাজ করেও ভালোলাগছে।’ ‘নায়ক’ চলচ্চিত্রে নায়কের ভূমিকায় আছেন বাপ্পী চৌধুরী। ‘জাদু কাঠি মিডিয়া’ প্রযোজিত ‘নায়ক’ চলচ্চিত্রের আগে অমিত মৌসুমী অভিনয় করেন প্রথম নাজমুল হুদা মিন্টু পরিচালিত ‘মৌসুমী’ চলচ্চিত্রে। এরপর তারা দু’জন ‘বউয়ের সম্মান’, ‘সত্যের বিজয়’, ‘আত্নত্যাগ’,‘জজ সাহেব’ চলচ্চিত্রে অভিনয় করেন।

সর্বাধিক পঠিত খবর


বয়স কমানোর ওষুধ আবিষ্কার

কিডনির পাথর থেকে বাঁচতে...


সেলুন থেকে হতে পারে যে সব রোগ





কিডনি সুস্থ রাখবে এই ৫টি খাবার