মঙ্গলবার, ২১ আগস্ট ২০১৮

English Version

দেশে ফিরে ধারাবাহিকে অভিনয় করলেন রিচি সোলায়মান

No icon আমার বিনোদন

আমার বিনোদন ডেস্ক: গত ৮ ডিসেম্বর দেশে এসেছেন জনপ্রিয় নাট্যাভিনেত্রী রিচি সোলায়মান। এবার তিনি দেশে ফিরেছেন শুধুই পরিবারের সদস্যদের সঙ্গে এবং তার দীর্ঘদিনের কর্মস্থল নাট্যাঙ্গনের প্রিয় প্রিয় মানুষদের সঙ্গে সময় কাটানোর জন্য। যে কারণে আমেরিকা থেকে দেশে ফেরার আগেই অনেকে তার দেশে আসার খবর জানলেও নাটকে প্রস্তাব পাওয়া পরও রিচি অভিনয় করবেন না বলে সিদ্ধান্ত নিয়েছিলেন।

তবে দেশে ফেরার পর তারসঙ্গে কথা হলে তিনি জানান, খুব কাছের কয়েকজন পরিচালক আছেন যারা চাচ্ছেন আমি যেন এক’দুটো নাটকে অভিনয় করি। কিন্তু তারপরও রিচি চাইছিলেন অভিনয়ের বাইরে থেকে সময়টা কাটাতে। কারণ এবারই প্রথম রিচি তার ছেলে রায়ান’সহ মেয়ে ইলমাকে নিয়ে দেশে ফিরেছেন। ইলমার বয়স এখন পাঁচ মাস চলছে। এরইমধ্যে রংপুরে রিচি তার নানীকে তার মেয়ে ইলমাকে দেখিয়েও এনেছেন।

যে কারণে রিচিও ভীষণ খুশি। কারণ রিচির নানী রিজিয়া বেগম চাচ্ছিলেন তার মেয়েকে দেখতে। অভিনয় করার খুব আগ্রহ না থাকলেও পরিচালক রহমতুল্লাহ তুহিনের নির্দেশনায় অবশেষে দেশে ফেরার পর ‘যখন কখনো’ ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন রিচি। এরমধ্যে ধারাবাহিকটির শুটিং-এ অংশ নিয়েছেন রিচি গেলো ১৪ জানুয়ারি রাজধানীর উত্তরার একটি শুটিং হাউজে। বরেণ্য অভিনেত্রী ফেরদৌসী মুজমদারের বড় মেয়ে আফরিনের চরিত্রে এই ধারাবাহিকে অভিনয় করেছেন রিচি। দীর্ঘ বারো বছর পর আফরিন দেশে তার মায়ের কাছে ফিরে আসেন। এই নিয়েই এগিয়ে যাবে রিচি অভিনীত পর্বগুলো।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে রিচি বলেন,‘ এই নাটকেরই একটি অংশ এর আগে আমেরিকাতে ধারণ করা হয়েছে। দেশে এসে আমার প্রযোজিত নাটকেই প্রথম অভিনয় করলাম ছোট্ট একটি চরিত্রে। আমারা যারা টিভি নাটকে অভিনয় করি তাদের অনেকেরই স্বপ্ন থাকে, ইচ্ছে থাকে ফেরদৌসী আপার সঙ্গে অভিনয় করার। আমারও স্বপ্ন ছিলো। সেই স্বপ্ন অবশেষে পূরণ হলো। এমন বরেণ্য অভিনেত্রীর সঙ্গে অভিনয় করার মধ্যে ভালোলাগা হচ্ছে এটাই যে, তারা যখন অভিনয় করেন তখন রিঅ্যাকশানে যা করা হয় তাই অভিনয় হয়ে যায়। আমার অনেক বড় সৌভাগ্য যে ফেরদৌসী আপার সঙ্গে অভিনয় করতে পেরেছি।’

  ‘যখন কখনো’ ধারাবাহিক নাটকটি প্রতি  প্রতি শনি ও রবিবার রাত  ৮.২০ মিনিটে এনটিভিতে নিয়মিতভাবে প্রচার হচ্ছে। রিচি আরো জানান শিগগিরই তিনি চয়নিকা চৌধুরী ও সুমন আনোয়ারের নির্দেশনাতেও একটি নাটকে অভিনয় করবেন। আমেরিকা ফিরে যাবার আগে এর বাইরে আর কোন নাটকে তিনি অভিনয় করবেন না বলে জানিয়েছেন। 

 

 

সর্বাধিক পঠিত খবর


কিডনী ড্যামেজের লক্ষণ সমূহ

ডিনার দেরিতে করা মানেই ক্যান্সার!



বুকের ব্যথার কারণ সমূহ

জন্ডিসের কারণ ও প্রতিকার


পেটের চর্বি থেকে মুক্তির উপায়