google-site-verification=pleBAPcUT-HwHq3xSe6nAu868BfTgpgJAuvqe5HWCsM

সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০

English Version

বাকলিয়ায় ফ্রি চিকিৎসা ক্যাম্প

No icon সারা দেশের খবর

ডেস্ক রিপোর্ট, ১৩ আগস্ট, ২০২০: বিএম রাইডার্সের সহযোগিতায় চট্টগ্রাম নগরের বাকলিয়ায় ফ্রি চিকিৎসাসেবা ও ওষুধ বিতরণ করা হয়েছে। বুধবার নগরের ১৯ নম্বর দক্ষিণ বাকলিয়া ওয়ার্ডে এ ফ্রি চিকিৎসাসেবা দেওয়া হয়।

এর আগে এ সেবা কার্যক্রমের উদ্বোধনকালে আরশেদুল আলম বাচ্চু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন কর্মী হয়ে করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়ার আগ পর্যন্ত প্রতিটি ওয়ার্ডে ফ্রি চিকিৎসা ক্যাম্প ও ওষুধ বিতরণ কার্যক্রম চলমান থাকবে। যাতে সাধারণ মানুষ চিকিৎসাসেবা থেকে বঞ্চিত না হয়। 

চিকিৎসাসেবা কার্যক্রমে মেডিসিনের ডাক্তার এস এম নুরুল আলম, ডাক্তার মোহাম্মদ বাবর চিকিৎসা সেবা দিয়েছেন। প্রায় দু’শতাধিক নারী-পুরুষ শিশু রোগীকে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ করা হয়।

এতে বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দীন, সাবেক ছাত্রনেতা এন মাহমুদ রনি, নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা নাদিম উদ্দিন, বাকলিয়া থানা ছাত্রলীগ নেতা রিজান চৌধুরী, সাকিব ইসলাম, আব্দুল্লাহ আল সাফায়েত, মোহাম্মদ জনি, মোহাম্মদ মুন্না, বি এম রাইডার্সের সভাপতি বোরহান, জিসান, তানবির, আরমান প্রমুখ উপস্থিত ছিলেন।

সর্বাধিক পঠিত খবর


জ্বর কেমন হলে বুঝবেন করোনার লক্ষণ



নায়ক ফারুকের অবস্থার আরো অবনতি

করোনাই শেষ মহামারি নয়: ডব্লিউএইচও