শনিবার, ২৮ মার্চ ২০২০

English Version

আইইডিসিআরের নিয়মিত প্রেস ব্রিফিং আজ হচ্ছে না

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৬৪দিন
:
১১ঘণ্টা
:
৩৯মিনিট
:
৫৬সেকেন্ড
No icon আমার ডাক্তার

স্বাস্থ্য ডেস্ক- ২২ মার্চ, ২০২০: করোনা ভাইরাস পরিস্থিতি নিয়ে স্বাস্থ্য অধিদফতরের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) নিয়মিত প্রেস ব্রিফিং আজ রোববার (২২ মার্চ) অনুষ্ঠিত হচ্ছে না। সাংবাদিকদের সরাসরি উপস্থিতিতে ব্রিফিং না করে বিকল্প উপায়ে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ব্রিফিংয়ের জন্য কাজ চলার কারণে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

আইইডিসিআরের পরিচালক অধ্যাপক ডা. মীরজাদি সেব্রিনা ফ্লোরা বলেন, আজ তাদের নিয়মিত প্রেস ব্রিফিং হবে না। বিকল্প উপায়ে ভিডিও কনফারেন্সে সাংবাদিকদের যুক্ত করে আগামীকাল (২৩ মার্চ) থেকে নিয়মিত ব্রিফিং করা হবে।

উল্লেখ্য, শনিবার (২১ মার্চ) স্বাস্থ্য অধিদফতরের নতুন ভবনে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকরা প্রশ্ন তোলেন করোনাভাইরাস প্রতিরোধে তারা জনগণকে নির্ধারিত দূরত্ব বজায় রেখে অবস্থান করতে বললেও মন্ত্রীর পিছনে ৩৭ জন কেন দাঁড়িয়ে আছেন? এছাড়া অনেক সাংবাদিকের উপস্থিতিতে প্রেস ব্রিফিং কতটুকু যুক্তিযুক্ত এ নিয়ে গত কয়েকদিন ধরে সমালোচনা হচ্ছে। এ কারণেই স্বাস্থ্য মন্ত্রণালয় আর প্রকাশ্যে প্রেস ব্রিফিং না করার সিদ্ধান্ত নিচ্ছে বলে জানা গেছে।

সর্বাধিক পঠিত খবর




করোনার প্রতিষেধক প্রস্তুত


চীনের পাঠানো চিকিৎসা সরঞ্জাম আসছে আজ