বুধবার, ১৭ অক্টোবর ২০১৮

English Version

‘প্রাণ ড্রিংকিং ওয়াটার হবে দেশের এক নম্বর পানি’

No icon সুসংবাদ

স্বাস্থ্য ডেস্ক: ১৪ জুন ২০১৮: ‘বিশ্বের উন্নতমানের প্রযুক্তি ব্যবহার করে প্রাণ ড্রিংকিং ওয়াটার তৈরি করা হয়। তাই বোতলজাত এই পানির গুণগতমান বজায় থাকে। ১৩টি স্তরে পিওরিফাইয়ের পর এই পানি স্বাস্থ্যসম্মত হয়ে ওঠে।’ বলছিলেন, দেশের অন্যতম বৃহৎ শিল্প পরিবার প্রাণ-এর পরিচালক ও এগ্রিকালচারাল মার্কেটিং কোম্পানি লিমিটেডের (এএমসিএল-প্রাণ) ব্যবস্থাপনা পরিচালক ইলিয়াস মৃধা।

বুধবার রাজধানীর পুলিশ কনভেনশন সেন্টারে ‘বিক্রিতে বন্ধু সম্মেলন ও ইফতার’ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। প্রাণ ড্রিংকিং ওয়াটারের আয়োজনে এই অনুষ্ঠানে ঢাকা মহানগরের ৭৫০ জন খুচরা বিক্রেতাকে আমন্ত্রণ জানানো হয়। সেখানে তুলে ধরা হয় প্রাণ ড্রিংকিং ওয়াটারের বিভিন্ন গুণগত দিক।

ইলিয়াস মৃধা বলেন, প্রাণ ড্রিংকিং ওয়াটার সর্বদা গুণগত মান বজায় রাখছে বলে এর বাজার চাহিদা বেড়েই চলছে। আগামী বছর প্রাণ ড্রিংকিং দেশের এক নম্বর পানি হিসেবে পরিচিতি লাভ করবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা। তিনি বলেন, আমি বিশ্বাস করি, একটি মানসম্মত পানি হিসেবে প্রাণ ডিংকিং ওয়াটার বাজারজাত করা হয়। এটির বাজার প্রসারে আমি গত দুই বছর ধরে এ প্রতিষ্ঠানের সঙ্গে রয়েছি। আমি বিশ্বাস করি, খুব দ্রুতই এটি দেশের এক নম্বর মিনারেল ওয়াটার হিসেবে পরিচিতি লাভ করবে।

সর্বাধিক পঠিত খবর

পিসিওএস ও বন্ধ্যাত্ব

মানসিক চাপ দূর হবে এক টুকরো বরফে!


রক্তচোষা জোঁকের লালায় ক্যানসার মুক্তি!




এবার ওষুধ ছাড়াই দূর হবে মাইগ্রেন !


মনের রোগে দেশের দুই কোটি মানুষ: জরিপ