বুধবার, ১৪ নভেম্বর ২০১৮

English Version

কমলগঞ্জে ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত

No icon সুসংবাদ

স্বাস্থ্য ডেস্ক: ৭ জুলাই’১৮: মৌলভীবাজারের কমলগঞ্জে বন্যাদূর্গত মানুষের জন্য দিনব্যাপী ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হয়। মৌলভীবাজার সমিতি, সিলেট এর আয়োজনে শুক্রবার সকাল সাড়ে ১০টায় পতনউষার ইউনিয়নের আহমদ নগর দাখিল মাদ্রাসায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দিনব্যাপী ফ্রি মেডিক্যাল ক্যাম্পের শুভ উদ্বোধন করেন সাবেক চিফ হুইপ ও সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি।

অনুষ্টানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মৌলভীবাজার সমিতি, সিলেট এর সভাপতি দেওয়ান তৌফিক মজিদ লায়েক, কমরেড সিকান্দর আলী, সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক রেজিষ্টার অধ্যাপক জামিল আহমদ চৌধুরী, সমাজসেবক ইমতিয়াজ আহমেদ বুলবুল, অধ্যক্ষ কাজী মাও: আলম চৌধুরী প্রমুখ।

ইউপি সদস্য রিপন ইসলাম মইনুলের সমন্বয়ে দিনব্যাপী ফ্রি মেডিক্যাল ক্যাম্পে ডা: শফিক উদ্দিন আহমদ, অধ্যাপক ডা: মৃগেন কুমার দাস চৌধুরী, অধ্যাপক ডা: মামনু পারভেজ, ডা: নমিতা দাস সানি, ডা: মিতুল কুমার দাস, ডা: কামরুল ইসলাম, ডা: রাসেল আহমদ ও ডা: হাসান আলম বন্যা দুর্গত ৩ শতাধিক রোগীর চিকিৎসা সেবা ও বিনামূল্যে ওষুধ প্রদান করেন।

সর্বাধিক পঠিত খবর

কিডনি ইনফেকশন প্রতিরোধের উপায়

বুদ্ধিমান সন্তান চেনার উপায়?

কী হয় হিমোগ্লোবিন বেশি হলে ?

মেদ কমান, সুস্থ থাকুন


থাইরয়েডের সমস্যায় যে খাবার খাবেন