সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮

English Version

টেলিনরের হেলথ সেবা উন্মোচন

No icon সুসংবাদ

স্বাস্থ্য ডেস্ক: ২৩ সেপ্টেম্বর১৮: টেলিনর গ্রুপের ডিজিটাল স্বাস্থ্য সেবাদাতা প্রতিষ্ঠান টেলিনর হেলথ সম্প্রতি রাজধানীর র‌্যাডিসন ওয়াটার গার্ডেন হোটেলে ‘সুস্থ শ্রমিক, শক্তিশালী বাংলাদেশ’ কর্মসূচির উন্মোচন করেছে।

পোশাক শ্রমিকদের সুস্থ ও ভালো থাকার বিষয়ে অবগত করা এবং সুস্বাস্থ্য বিষয়ে তাদের নতুন নানা উদ্যোগ নিয়ে জানানো সহ দেশের অর্থনীতি শক্তিশালীকরণে এ কর্মসূচি তৈরি পোশাক শিল্পখাতের (আরএমজি) নেতৃবৃন্দের জন্য বিশেষ প্ল্যাটফর্মের সুযোগ করে দিবে।

অনুষ্ঠানে ‘শ্রমিকদের স্বাস্থ্যসেবা উদ্যোগ নিয়ে উপলব্ধি ও এর ভবিষ্যৎ’ শীর্ষক একটি প্যানেল আলোচনা অনুষ্ঠিত হয়। এ আলোচনায় অংশগ্রহণ করেন এ প্রকল্পের উপদেষ্টা পর্ষদের নবনিযুক্ত সদস্য বিজিএমইএ’র ভাইস প্রেসিডেন্ট ও জায়ান্ট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ফারুক হাসান, এশিয়াটিক থ্রি সিক্সটির এক্সিকিউটিভ ভাইস চেয়ারপারসন ও বিশিষ্ট সমাজকর্মী সারা যাকের এবং স্কয়ার হাসপাতালের গাইনি ও ধাত্রীবিদ্যা বিভাগের কনসালটেন্ট ড. নার্গিস ফাতেমা।

এ অনুষ্ঠানের অংশ হিসেবে টেলিনর হেলথ এখন থেকে তৈরি পোশাক শিল্পখাতের শ্রমিকদের জীবনে ইতিবাচক প্রভাব রাখতে কাজ করবে। আরএমজি শ্রমিকরাই দেশের রপ্তানি খাতে অবদান রাখার শীর্ষে অবস্থান করছে। এ শিল্পখাতের শ্রমিকদের টেলিনর হেলথ যেসব সেবা প্রদান করবে তার মধ্যে রয়েছে ফোনে ডাক্তারের পরামর্শ, হাসপাতালের থাকার ক্ষেত্রে ক্যাশ কাভারেজ ও স্বাস্থ্য পরীক্ষা, হেলথকেয়ার পার্টনার প্রতিষ্ঠানে ডিসকাউন্ট, মানসিক চিকিৎসা বিষয়ে পরামর্শ, শ্রমিকদের ব্যক্তিগত সুরক্ষায় নানা উদ্যোগ গ্রহণ, স্বাস্থ্য ক্যাম্প ও বিনামূল্যে হেলথ চেকআপের ব্যবস্থা করা।

সর্বাধিক পঠিত খবর



শরীরের হাড় ক্ষয় করে যেসব খাবার

শরীরের চুলকানি দূর করার উপায়

শরীরের হাড় ক্ষয় করে যেসব খাবার


বুকে কফ? দূর করুন ঘরোয়া উপায়ে



ফাইভ জি চালু হতেই মরল কয়েকশ পাখি!