বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২০

English Version

নির্ধারিত সময়ে চালু হবে সুপার স্পেশালাইজড হাসপাতাল’ স্বাস্থ্যমন্ত্রী

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৬৪দিন
:
১১ঘণ্টা
:
৩৯মিনিট
:
৫৬সেকেন্ড
No icon সুসংবাদ

স্বাস্থ্য ডেস্ক: ২২ মার্চ’১৯: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) সুপার স্পেশালাইজড হাসপাতালের নির্মাণ কার্যক্রম নির্ধারিত সময়ে শেষ হবে বলে জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক।

২১ মার্চ বিএসএমএমইউ'র সুপার স্পেশালাইজড হাসপাতালের নির্মাণ কার্যক্রম পরিদর্শন শেষে এ মন্তব্য করেন তিনি।

এ সময় সুপার স্পেশালাইজড হাসপাতাল প্রকল্পের কার্যক্রমের অগ্রগতি সম্পর্কে মাননীয় মন্ত্রীকে অবহিত করেন প্রকল্পের পরিচালক অধ্যাপক ডা. জুলফিকার রহমান খান।

সুপার স্পেশালাইজড কার্যক্রমের অগ্রগতিতে স্বাস্থ্যমন্ত্রী সন্তোষ প্রকাশ করে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সুপার স্পেশালাইজড হাসপাতালের কার্যক্রম সুন্দরভাবে এগিয়ে চলছে। নির্ধারিত সময়ের মধ্যেই এই স্পেশালাইজড হাসপাতালের নির্মাণ কাজ সমাপ্ত হবে বলে আশা করা যায়।

এসময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়াসহ উপ-উপাচার্যগণ ও অন্যান্য শিক্ষক, চিকিৎসক ও হাসপাতালের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এছাড়া স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বিশ্ববিদ্যালয়ের এ ব্লকের প্রধান অডিটোরিয়ামে বাংলাদেশ পেডিয়াট্রিক এসোসিয়েশনের (বিপিএ) ৩ দিনব্যাপী ৫ম আন্তর্জাতিক সম্মেলন ও বিপিএ-এর ২১তম দ্বিবার্ষিক সম্মেলনের প্রধান অতিথি হিসেবে শুভ উদ্বোধন করেন।

বিশ্ববিদ্যালয়ের সাবেক উপ-উপাচার্য ও বাংলাদেশ পেডিয়াট্রিক এসোসিয়েশনের (বিপিএ)-এর সভাপতি অধ্যাপক মোহাম্মদ সহিদুল্লা'র সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন বিএবিএসএমএমইউর উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া, বিপিএ-এর মহাসচিব অধ্যাপক এমএকে আজাদ চৌধুরী, সাউথ এশিয়া প্যাডিয়াট্রিক এ্যাসোসিয়েশনের সভাপতি অধ্যাপক মো. রুহুল আমিন, বিপিএ-এর সাবেক মহাসচিব ডা. মো. শফিকুর রহমান।

সর্বাধিক পঠিত খবর







করোনার ওষুধ আবিষ্কার, বাজারে ছাড়ার অনুমতি


রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে করণীয়

মোবাইল থেকেও ছড়াতে পারে করোনাভাইরাস!