বুধবার, ১২ আগস্ট ২০২০

English Version

কোভিড ১৯: ট্যালেন্ট'র উদ্যাগে বোয়ালখালীতে স্বাস্থ্য উপকরণ বিতরণ

No icon সুসংবাদ

স্বাস্থ্য ডেস্ক- ০৩ জুলাই, ২০২০: চট্টগ্রামের বোয়ালখালী শিক্ষা ও সাংস্কৃতিক উন্নয়নমূলক সংস্থা -ট্যালেন্ট- এর উদ্যোগে উপজেলা স্বাস্থ্য  ও পরিবার কল্যাণ কমপ্লেক্সে ডাক্তার, নার্স ও রোগীদের মাঝে স্বাস্থ্য উপকরণ ( পিপিই, গাউন ও মাস্ক) বিতরণ করা হয়।

এ সময়ে প্রধান অতিথি ১৫ আনসার ব্যাটালিয়ন এর অধিনায়ক এএসএম আজিম উদ্দিনসহ ট্যালেন্ট'র চেয়ারম্যান এসএম আকরামুল হক ও অন্যতম কার্যনির্বাহী সদস্য কানিজ ফাতেমা লিমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত ডা. ফারহানা কাদরী, ডা. সাদমান বিন মাহমুদ, ইএমও ডা. রওশান জাহান এর হাতে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী তুলে দেন।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, কোভিড ১৯ এর এই মহামারিতে দেশ ও দশের স্বার্থে আমাদের প্রতিটি ব্যক্তির নিজ নিজ অবস্থান হতে এগিয়ে আসা উচিত।

তিনি আরও বলেন, "মাননীয় প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে সবাই এগিয়ে আসলে আমরা এমন মূহুর্তে নিশ্চয়ই জয়ী হবো, ইনশাআল্লাহ। তবে সকলের সচেতন থাকতে হবে। অপ্রয়োজনে বাহিরে আসা যাবে না, মাস্ক ব্যবহার করা, সর্বদা নিজেদের ও সকলের প্রতি সচেতন থাকা সবার ভীষণ জরুরী।"              

এ সময় নির্বাহী পরিচালক (মাইশা) মোঃ ইয়াসিন মঞ্জু, মোঃ রফিকুল  ইসলাম (সম্পাদক ও প্রকাশক) প্রথম সংবাদ, এসএম মোদাচ্ছের (সাধারণ সম্পাদক) বোয়ালখালী প্রেসক্লাব, সুমন নাথ (সদস্য) ট্যালেন্ট, সহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সকল কর্মকর্তা ও কর্মচারীগণ অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।

সর্বাধিক পঠিত খবর



ঘর থেকেই বেশি ছড়াচ্ছে করোনা: গবেষণা


মা'কে হারালেন সাদিয়া ইসলাম মৌ