রবিবার, ২৫ জুন ২০১৭

English Version

ন্যাপকিন ও ডায়াপার উৎপাদন শুরু করল এপিসিএল

No icon সুসংবাদ

স্বাস্থ্য ডেস্ক: ১৬ জুন ২০১৭: নারী ও শিশুদের স্বাস্থ্য সুরক্ষায় ‘স্টেসেফ’ ব্র্যান্ডের স্যানিটারি ন্যাপকিন ও ‘কিডস্টার’ ব্র্যান্ডের বেবি ডায়াপার উৎপাদন শুরু করেছে প্রাণ গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান অ্যাডভান্সড পারসোনাল কেয়ার লিমিটেড (এপিসিএল)। গত বুধবার বিকেলে গাজীপুরের কালীগঞ্জে আরএফএল ইন্ডাস্ট্রিয়াল পার্কের উদ্বোধন করেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি।

অনুষ্ঠানে মেহের আফরোজ চুমকি স্থানীয় পর্যায়ে কর্মসংস্থান সৃষ্টিতে প্রাণ-আরএফএল গ্রুপের ভূমিকার কথা উল্লেখ করেন। পাশাপাশি কারখানায় নারীদের ব্যাপক কর্মসংস্থানে তিনি সন্তোষ প্রকাশ করেন। প্রাণের ব্যবস্থাপনা পরিচালক ইলিয়াছ মৃধা বলেন, বর্তমানে মানুষ স্বাস্থ্য বিষয়ে অনেক সচেতন। সে জন্য পার্সোনাল হাইজিন প্রডাক্টের চাহিদা দিন দিন বাড়ছে।

তিনি আরো বলেন, শিগগিরই এপিসিএলের উন্নতমানের ‘স্টেসেফ’ ব্র্যান্ডের স্যানিটারি ন্যাপকিন ও ‘কিডস্টার’ ব্র্যান্ডের বেবি ডায়াপার বাজারে পাওয়া যাবে। এই পণ্যগুলো ক্রেতাদের কাছে জনপ্রিয়তা পাবে বলেও তিনি আশা প্রকাশ করেন। অনুষ্ঠানে প্রাণ-আরএফএল গ্রুপের চেয়ারম্যান ও সিইও আহসান খান চৌধুরী, আরএফএলের এমডি আর এন পাল, এপিসিএলের এক্সিকিউটিভ ডিরেক্টর মোহাম্মদ মনিরুজ্জামান, আরএফএল ইন্ডাস্ট্রিয়াল পার্কের সিনিয়র জেনারেল ম্যানেজার কমান্ডার (অব.) শামসুল আলম মিয়াসহ কম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

সর্বাধিক পঠিত খবর


রক্তনালীর ব্লক রোধে ৭ খাবার

পানপাতার আশ্চর্যজনক উপকারিতা!



মারা গেল ভিনগ্রহী সেই শিশু