শুক্রবার, ১৮ আগস্ট ২০১৭

English Version

সুনামগঞ্জে বিনামূল্যে চিকিৎসা সেবা

No icon সুসংবাদ

স্বাস্থ্য ডেস্ক: ১৭ জুন ২০১৭: সুনামগঞ্জ সদর উপজেলার সুরমা ইউনিয়নের প্রত্যন্ত গ্রামে ৩ শতাধিক রোগীকে বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদানসহ তাদের মধ্যে ঔষধপত্র বিতরণ করা হয়েছে। পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র সমৃদ্ধি কর্মসূচীর উদ্দ্যোগে ও পিকেএসএফ এর অর্থায়নে সদর উপজেলার বাঘমারা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শুক্রবার দিনব্যাপি এলাকার হতদরিদ্র ৩ শতাধিক শিশু, মহিলা ও পুরুষদের হার্ট,চর্ম, যৌন, চক্ষু, দাঁত ও ডায়াবেটিক রোগীদের বিশেষজ্ঞ চিকিৎসকদের দ্বারা পরীক্ষা নিরীক্ষা করে বিনামূল্যে ব্যবস্থাপত্র ও ঔষধপত্র দেয়া হয়।

কার্যক্রমের উদ্বোধন করেন পদক্ষেপ সমৃদ্ধি কর্মসূচীর কো-অর্ডিনেটর মোঃ মজিবুল হক। দিন ব্যাপী রোগীদের চিকিৎসা সেবা প্রদান করেন,জেলা সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডাঃ মোঃ আবুল কালাম,সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ সাইদুর রহমান,ডাঃ স্বর্ণা ত্রিদেবী। চিকিৎসা সেবায় সহায়তা করেন স্বাস্থ্য সহকারী সুলতান মাহমুদ,জাহিদ হাসান।

ঔষধ বিতরণ কার্যক্রমের দ্বায়িত্বে ছিলেন সুরমা ব্রাঞ্চের ব্রাঞ্চ ম্যানেজার মোঃ বাদল হোসেন, এমআইএস অফিসার মোঃ মনিরুজ্জামান। পদক্ষেপ সমৃদ্ধি কর্মসূচীর কো-অর্ডিনেটর মোঃ মজিবুল হক জানান,ঐ এলাকায় এ ধরনের ২০ টি স্বাস্থ্য ক্যাম্প ইতিপূর্বে সফলভাবে সম্পন্ন করা হয়। কর্মসূচীটি এলাকায় ব্যাপক চাহিদা সৃষ্টি করেছে।

সর্বাধিক পঠিত খবর

আপনিও এই রোগে ভুগছেন না তো!




হাত এই অবস্থানে রাখুন ... দেখুন


সকালে দ্রুত শক্তি জোগাবে ৫ খাবার


ডায়াবেটিস প্রতিরোধ করে যে খাবার

ক্যানসার-হৃদরোগ-অবসাদ! আধঘণ্টায় আরোগ্য!