শনিবার, ২১ জুলাই ২০১৮

English Version

মা ও শিশুর স্বাস্থ্যসেবা দিচ্ছে বসুন্ধরা ডায়াপ্যান্ট

No icon সুসংবাদ

স্বাস্থ্য ডেস্ক: ০৮ জানুয়ারি ২০১৮: বাণিজ্য মেলায় বসুন্ধরা ডায়াপ্যান্টের স্বাস্থ্য সেবাকেন্দ্র উদ্বোধন করেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ডা. ফজলে রাব্বী মিয়া। এ সময় ছিলেন বসুন্ধরা গ্রুপের ডিএমডি মোহাম্মদ মোস্তাফিজুর রহমান।

শিশুদের নিয়ে বাণিজ্য মেলায় আসা মায়েদের জন্য সুখবর। স্বাস্থ্য সমস্যাসহ যেকোনো পরামর্শ নিতে পাশেই পাবেন বিশেষজ্ঞ ডাক্তার। দেশের বৃহৎ শিল্পগোষ্ঠী বসুন্ধরার সহযোগী প্রতিষ্ঠান বসুন্ধরা পেপার মিলস লিমিটেড আন্তর্জাতিক বাণিজ্য মেলায় মা ও শিশুর সাস্থ্যসেবায় একটি স্টল নিয়েছে। মেলায় আসা মা ও শিশুর যেকোনো স্বাস্থ্য সমস্যার তাত্ক্ষণিক পরামর্শ দেবেন স্টলে থাকা বিশেষজ্ঞ ডাক্তাররা।

রাজধানীর শেরেবাংলানগরে বাণিজ্য মেলার মাঠে এ স্বাস্থ্য সেবাকেন্দ্রটি আনুষ্ঠানিক উদ্বোধন করেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ডা. ফজলে রাব্বী মিয়া। এ সময় অন্যদের মধ্যে ছিলেন বসুন্ধরা গ্রুপের উপব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মোস্তাফিজুর রহমান। এ ছাড়া বসুন্ধরা পেপারের ঊর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে ফজলে রাব্বী মিয়া বলেন, স্বাধীনতার ৪৬ বছরে দেশে অভূতপূর্ব উন্নতি হয়েছে। এ মেলা তার একটি উজ্জ্বল দৃষ্টান্ত। প্রতিবছরই এর অবয়ব বাড়ছে। এ ছাড়া দেশের বর্তমান অবস্থা বিবেচনায় নিলেও দেখা যাবে সাধারণ মানুষের ভাগ্য পরিবর্তন হয়েছে। গ্রাম অর্থনীতিও দিন দিন চাঙ্গা হয়ে উঠেছে। ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায়ও এর প্রভাব আমরা দেখতে পাই। কারণ এই মেলার ফলে দেশের ব্যবসায়ীদের নতুন নতুন ব্যবসায় সম্পৃক্ততা বেড়েছে। একই সঙ্গে প্রতিবছরই এ মেলা থেকে রপ্তানি আদেশও বাড়ছে। মা ও শিশুর স্বাস্থ্যের কথা বিবেচনায় মেলায় বসুন্ধরার এ আয়োজন মানব কল্যাণে একটি অসাধারণ উদ্যোগ। এ শিল্প গ্রুপ দেশের শিল্পায়ন এবং কর্মসংস্থানেও বড় ভূমিকা রাখছে বলে তিনি জানান।

সর্বাধিক পঠিত খবর


ত্বকে ফোসকা পড়লে কি করবেন?

খালি পেটে এক কোয়া রসুন!



হলুদ কমাবে যেসব রোগের ঝুঁকি

যৌনরোগ 'এমজি' হতে পারে পরবর্তী মরণব্যাধি

ঔষুধি গুণে ভরপুর থানকুনি পাতা

জোঁক চিকিৎসায় সুস্থ ১৫০ রোগী