রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০১৮

English Version

রোটারি ক্লাবের স্বাস্থ্য ক্যাম্পে সাড়ে ৭শ’ রোগীর সেবা

No icon সুসংবাদ

স্বাস্থ্য ডেস্ক: ২২ জানুয়ারী ২০১৮: মানিকগঞ্জের ধোলাইডাঙ্গা গ্রামে ব্যারিস্টার আশফাক মেমোরিয়াল হাসপাতালে রোটারি ক্লাবের (আরসি) স্বাস্থ্য ক্যাম্পে সাড়ে ৭শ’ রোগীকে চিকিৎসা সেবা দেয়া হয়। সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত আরসি আরবান আয়োজিত এ সেবা কার্যক্রম প্রজেক্টটি বাস্তবায়নে সহযোগিতা করে আর সি ঢাকা আপটাউন, আরসি ঢাকা প্যারাগন ও ঢাকা প্লাটিনাম।

চিকিৎসা প্রদানের পাশাপাশি রোগীদের বিনামূল্যে মেডিসিন, সার্জারি, নারী ও শিশুরোগ, ডায়াবেটিস, চক্ষু ও দাঁতের চিকিৎসা ও বিনামূল্যে ওষুধ দেয়া হয়। এছাড়া বিনা খরচে ল্যাবরেটরি টেস্ট করানো হয়। ঢাকা সিটি ডেন্টাল কলেজ বিনামূল্যে দাঁতের চিকিৎসা দেয়ায় এ ক্যাম্প একটি মেডিকেল টিম পাঠায়।

আর সি আরবানার সভাপতি ফারহানা ফেরদৌস, আর সি আপটাউন সভাপতি নাসিমা রহমান হাসি, প্যারাগন সভাপতি ফয়েজ আহমেদ ও আর সি প্লাটিনাম সভাপতি কামরুল হাসান চৌধুরী এ সময় উপস্থিত ছিলেন। আশফাক মেমোরিয়াল হাসপাতালে রোগীদের কাছ থেকে মাত্র ১০ টাকার টিকিটের বিনিময়ে বিনামূল্যে চিকিৎসা দেয়া হয়। উল্লেখ্য, দুই বছর আগে ওয়াজেদ আলীর সন্তান ব্যারিস্টার আশফাক সড়ক দুর্ঘটনায় মারা গেলে তিনি এই হাসপাতাল গড়ে তোলেন। হাসপাতালটি উন্নয়নের মাধ্যমে তিনি মানবতার সেবায় হাত বাড়ানোর জন্য সবার প্রতি আহ্বান জানান।

সর্বাধিক পঠিত খবর

ধনেপাতা, এক কথায় বিপদজনক!


অ্যান্টিবায়োটিক খাওয়ার পর যে খাবার খেলেই বিপদ

লন্ডনে নিপুন-পলিন ও খসরুর ‘টেস্টি ফুড’

হার্টের সমস্যায় ...

মৃতের শুক্রাণু থেকে জন্ম নিল জমজ শিশু

ক্যান্সারের কিছু লক্ষণ জেনে নিন

তিসিবীজে মাত্র সাত দিনে পেটের মেদ উধাও!

লবঙ্গ খাওয়ার উপকারিতা

মায়ের মৃত্যুর ১০ দিন পর সন্তানের জন্ম