বুধবার, ১৭ অক্টোবর ২০১৮

English Version

‘ফিস অ্যান্ড কো’ কে ৫ লাখ টাকা জরিমানা

No icon হেলথ ক্রাইম

স্বাস্থ্য ডেস্ক: ১০ জুন ২০১৮: আন্তর্জাতিক চেইন রেস্টুরেন্ট ফিস অ্যান্ড কো’কে ৫ লাখ টাকা জরিমানা করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ভ্রাম্যমাণ আদালত। রাজধানীর গুলশান শাখা এই জরিমানার টাকা গুনেছে। শনিবার সারাদিন এই এলাকায় অভিযান চালানো হয়। এতে নেতৃত্ব দেন ডিএমপির নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মশিউর রহমান। সঙ্গে উপস্থিত ছিলেন মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা।

এক বিজ্ঞপ্তিতে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেসন্স বিভাগ জানায়, ফিস অ্যান্ড কো তাদের পণ্যে দেশের একমাত্র মান নিয়ন্ত্রণ সংস্থা বিএসটিআইর অনুমোদন ছাড়া মানচিহ্ন ব্যবহার করেছে। এ ছাড়া তারা দীর্ঘদিন ধরে লাইসেন্স ছাড়া পণ্য বিক্রি ও বাজারজাতকরণ করছে। এই অভিযোগে তাদের গুলশান-১ শাখাকে পাঁচ লাখ টাকা জরিমানা করা হয়।

এদিকে বাসি, পচা খাবার রাখা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার প্রস্তুতের অভিযোগে গুলশানের পূর্ণিমা রেস্টুরেন্টকে এক লাখ টাকা, ব্যাটন রুশকে চার লাখ টাকা ও পানসী হোটেল অ্যান্ড রেস্টুরেন্টকে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে।

ডিএমপি জানায়, রমজান মাসজুড়ে চলমান ডিএমপির ভেজালবিরোধী অভিযান ইতোমধ্যেই সাধারণ মানুষ ও বিভিন্ন মহলে প্রশংসিত হয়েছে। এই অভিযান অব্যাহত থাকবে।

সর্বাধিক পঠিত খবর

পিসিওএস ও বন্ধ্যাত্ব

মানসিক চাপ দূর হবে এক টুকরো বরফে!


রক্তচোষা জোঁকের লালায় ক্যানসার মুক্তি!




এবার ওষুধ ছাড়াই দূর হবে মাইগ্রেন !


মনের রোগে দেশের দুই কোটি মানুষ: জরিপ