মঙ্গলবার, ২১ আগস্ট ২০১৮

English Version

ইয়াবা-ফেনসিডিলসহ গ্রেফতার ৫০

No icon হেলথ ক্রাইম

স্বাস্থ্য ডেস্ক: ১৩ জুন ২০১৮: রাজধানীতে মাদকবিরোধী বিশেষ অভিযানে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৫০ জনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর (ডিএনসি)। ডিএমপির ডিসি (মিডিয়া) মো. মাসুদুর রহমান জানান, সোমবার ভোর ৬টা থেকে মঙ্গলবার ভোর ৬টা পর্যন্ত মাদকবিরোধী অভিযানে ৪৬ জনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ১৪ হাজার ৪৯০ পিস ইয়াবা ট্যাবলেট, ৬০ গ্রাম ৩০০ পুরিয়া হেরোইন, ১ কেজি ৪০০ গ্রাম গাঁজা, ১ হাজার বোতল ফেনসিডিল ও ৬০টি নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়। মাদক আইনে তাদের বিরুদ্ধে ৫২টি মামলা হয়েছে।

এদিকে সোমবার বিকালে বিজয় সরণি ক্রসিং থেকে এক হাজার বোতল ফেনসিডিলসহ তিনজনকে গ্রেফতার করেছে ডিবি। এরা হলেন সগির হোসেন, কেনারুল ইসলাম ও শাহীনুর রহমান। এ সময় ইয়াবা বহনকারী ট্রাকটিও জব্দ করা হয়।

ডিএনসির রমনা জোনের ইনচার্জ এ কে এম কামরুল ইসলাম জানান, গতকাল বংশালের নবাব কাটারা ৯/১ নম্বর বাড়িতে মদের কারখানার সন্ধান পাওয়া গেছে। ওই বাড়ির নিচতলা ও দোতলায় মদের কারখানা ছিল। ওই কারখানার মালিক নাসিম মিয়াকে গ্রেফতার করা হয়েছে। এ সময় এক হাজার বোতল মদ, তিন হাজার খালি বোতল ও কর্ক, ৫০০ লেভেল উদ্ধার করা হয়েছে। নাসিম মদগুলো বৃহত্তর বরিশালে বিক্রি করতেন।

সর্বাধিক পঠিত খবর


কিডনী ড্যামেজের লক্ষণ সমূহ

ডিনার দেরিতে করা মানেই ক্যান্সার!



বুকের ব্যথার কারণ সমূহ

জন্ডিসের কারণ ও প্রতিকার


পেটের চর্বি থেকে মুক্তির উপায়