শনিবার, ১৮ জানুয়ারী ২০২০

English Version

নোয়াখালীতে ৩ হাসপাতালে ৯০ হাজার টাকা জরিমানা, আটক ১

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৬৪দিন
:
১১ঘণ্টা
:
৩৯মিনিট
:
৫৬সেকেন্ড
No icon হেলথ ক্রাইম

স্বাস্থ্য ডেস্ক: ১২ সেপ্টেম্বর’ ১৯: নোয়াখালী জেলা শহর মাইজদিতে ৩টি বেসরকারি হাসপাতালকে নানা অনিয়মের অভিযোগে ৯০ হাজার টাকা জরিমানা, ১ জনকে আটক ও ৬টি মামলা দায়ের করেছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার সন্ধ্যায় অভিযানে নিরাময় হাসপাতালকে ৬৫ হাজার, শমরিতা হাসপাতালকে ১০ হাজার ও মডার্ন হাসপাতালকে ১৫ হাজার টাকাসহ সর্বমোট ৯০ হাজার টাকা জরিমানা এবং নিরাময় হাসপাতালের ফার্মাসিস্ট দীপন মজুমদারকে লাইসেন্স ছাড়া মরফিন ও প্যাথেডিন রাখার দায়ে আটক করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

ভ্রাম্যমাণ আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. রোকনুজ্জামান খান বলেন, হাসপাতাল গুলোতে ডাক্তার, নার্স না থাকা, টেকনিশিয়ান ছাড়া ল্যাব পরিচালনা, হাসপাতালের অপারেশন থিয়েটার কক্ষ অপরিচ্ছন্ন, ফার্মেসীতে মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রয়ের উদ্দেশ্যে সংরক্ষণ, অনুমোদন বিহীন ঔষধ বিক্রয়ের উদ্দেশ্যে ফার্মেসীতে প্রদর্শন, হাসপাতাল-ল্যাব-ফার্মেসী পরিচালনার লাইসেন্স-এর মেয়াদ না থাকার দায়ে এসব হাসপাতালগুলোকে নব্বই হাজার টাকা জরিমানা করা হয়েছে এবং মাদকের লাইসেন্স ব্যতীত পেথেডিন ও মরফিন নিজ অধিকারে সংরক্ষণ করার দায়ে আটক করা হয়েছে। নিয়মিত মামলা দায়ের করার জন্য মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের পরিদর্শক নির্দেশ দেওয়া হয়েছে।

সর্বাধিক পঠিত খবর





দেশে চিকিৎসা গবেষণা বাড়াতে হবে

ডিমেনসিয়া রোগীর আহার

জ্বর ঠোসা সারানোর সহজ উপায়


ময়মনসিংহে প্যাথেডিন ইনজেকশনসহ আটক ২