google-site-verification=pleBAPcUT-HwHq3xSe6nAu868BfTgpgJAuvqe5HWCsM

রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০

English Version

অসহায়-বঞ্চিতদের জন্য পাথওয়ে’র ‘ফ্রি ফ্রাইডে ক্লিনিক’

No icon শিশু কর্নার

স্বাস্থ্য ডেস্ক: ১৮ জানুয়ারি’২০: রাজধানীর অসহায় ও দরিদ্র মানুষ প্রতি শুক্রবার পাবেন বিনামূল্যে স্বাস্থ্যসেবা। দেশের বৃহত্তর বেসরকারি উন্নয়ন সংস্থা ‘পাথওয়ে’ এ উদ্যোগ নিয়েছে। শুক্রবার রাজধানীর পাথওয়ে’র মিরপুর শাখা অফিসের মাধ্যমে এই সেবা কার্যক্রম উদ্বোধন করা হয়।

এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে পাথওয়ে নির্বাহী পরিচালক মো. শাহিন জানান, ‘সমাজের অনেক অসহায়, দরিদ্র মানুষ আছে যারা দু’বেলা দুমুঠো খাবার ঠিকমতো পায় না। তারা অসুস্থ হলে চিকিৎসা সেবা না পেয়ে ধুঁকে ধুঁকে মারা যান। আর অন্যদিকে ওই পরিবারগুলো হয়ে পড়ে অসহায় ও অভিভাবকহীন। তাদের কথা ভেবে আমরা ‘ফ্রি ফ্রাইডে ক্লিনিক’ এই চিকিৎসা সেবা কার্যক্রম হাতে নিয়েছি।

সব রোগীদের ক্ষেত্রে পাথওয়ে’র নির্ধারিত হাসপাতালে টেস্টের ক্ষেত্রে ৫০ শতাংশ ছাড়ের ব্যবস্থা রাখা হয়েছে এবং ভবিষ্যতে তাদের মাঝে বিনামূল্যে ওষুধ ও বিতরণ করা হবে।

গরিব ও অসহায় মানুষদের দেয়া বিনামূল্যে এই স্বাস্থ্যসেবা কার্যক্রমকে আরও বেগবান করার জন্য সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন তিনি।

শুভ উদ্বোধন উপলক্ষে আল-হেলাল স্পেশালাইজড হসপিটালের দু’জন সিনিয়র বিশেষজ্ঞ চিকিৎসক ও একজন সহকারী চিকিৎসক এবং একজন নার্সের মাধ্যমে নারী ও শিশুসহ বিভিন্ন বয়সী ৫০ জন রোগীকে চিকিৎসা সেবা দেয়া হয়।

সর্বাধিক পঠিত খবর


জ্বর কেমন হলে বুঝবেন করোনার লক্ষণ


নায়ক ফারুকের অবস্থার আরো অবনতি

দেশে ভ্যাকসিন মিলছে না এ বছর

করোনাই শেষ মহামারি নয়: ডব্লিউএইচও