রবিবার, ২২ জুলাই ২০১৮

English Version

সাতক্ষীরায় নারী ও শিশুসহ ১৩ রোহিঙ্গা আটক

No icon শিশু কাহন

স্বাস্থ্য ডেস্ক: ২৩ সেপ্টেম্বর ২০১৭: সাতক্ষীরার কলারোয়া থেকে নারী ও শিশুসহ ১৩ রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ। শুক্রবার দুপুরে কলারোয়া বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃত রেহিঙ্গারা দালালের মাধ্যমে কাজের সন্ধানে ভারতে যাচ্ছিলেন বলে পুলিশ জানিয়েছে।

তবে থানা হাজতে আটক রোহিঙ্গারা জানান, তারা কাজের সন্ধানে রোহিঙ্গা শিবির থেকে পালিয়ে দেশের দক্ষিণাঞ্চলে চলে আসলে স্থানীয় লোকজন তাদের আটক করে পুলিশে সোপর্দ করে।

আটককৃত রোহিঙ্গা শরণার্থীরা হলেন, মো. নবী হোসেন (২৭), মোছা. দিলদার বেগম (২১), তার ছেলে আব্দুল রহমান (০১), মো. করিম (২৫), মোছা. আমেনা বেগম (২০), তার ছেলে মো. আলী নূর (০১), আব্দুল করিম, শহীদুল ইসলাম (২৪), জিনু আক্তার (২০), সাবিকুন্নাহার (০৩), সালমা খাতুন (২১), নুর হোসেন (০২), তার ছেলে নুর হায়াত (০১) ও জমির হোসেন (১৮)।

তারা সবাই মিয়ানমারের আরাকান রাজ্যের মণ্ডুই জেলার মেসেরেনাই থানার মিদ্দাপাড়া গ্রামের বাসিন্দা। ১৮ দিন আগে সীমান্ত পাড়ি দিয়ে তারা বাংলাদেশ প্রবেশ করেন।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ জানান, রোহিঙ্গাদের একটি দল কলারোয়া উপজেলা সদরে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই অমিত কুমার দাস অভিযান পরিচালনা করেন। এ সময় কলারোয়া সরকারি কলেজ বাসস্ট্যান্ড থেকে তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়।

তিনি আরো জানান, আটককৃতদের পুলিশ হেফাজতে রেখে জেলা পুলিশের মাধ্যমে কক্সবাজারের রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পে পাঠানোর প্রক্রিয়া চলছে।

সর্বাধিক পঠিত খবর

ত্বকে ফোসকা পড়লে কি করবেন?

খালি পেটে এক কোয়া রসুন!



হলুদ কমাবে যেসব রোগের ঝুঁকি

ঔষুধি গুণে ভরপুর থানকুনি পাতা

যৌনরোগ 'এমজি' হতে পারে পরবর্তী মরণব্যাধি


জোঁক চিকিৎসায় সুস্থ ১৫০ রোগী