শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯

English Version

ভালোবাসা দিবসে নতুন গান নিয়ে দিঠি

No icon মিউজিক

আমার বিনোদন ডেস্ক: সম্প্রতি বাজারে এসেছে এই প্রজন্মের আলোচিত কন্ঠশিল্পী দিঠি আনোয়ারের চতুর্থ একক এ্যালবাম ‘পোড়াচোখ’। এ্যালবামটি শ্রোতাদের মাঝে বেশ সাড়া ফেলেছে। শ্রোতা দর্শকের ভালোলাগার কথা বিবেচনা করেই দিঠি এবার নতুন গান নিয়ে আসছেন। ভালোবাসা দিবসে প্রকাশ করার জন্য নতুন একটি গান গাইতে যাচ্ছেন তিনি। দিঠির বাবা প্রখ্যাত গীতিকার, চলচ্চিত্র পরিচালক, প্রযোজক গাজী মাজহারুল আনোয়ার এর লেখা গানই গাইবেন তিনি।

গানের কথা হচ্ছে ‘আকাশটা বাড়াচ্ছে মেঘ, বাতাসটা বাড়াচ্ছে বেগ’। গানটির সুর ও সঙ্গীতায়োজন করছেন ফয়সাল আহমেদ। দিঠি জানান শিগগিরই গানটির রেকর্ডিং সম্পন্ন করবেন তিনি। দিঠি বলেন, ‘যেহেতু সামনে ভালোবাসা দিবস আসছে। তাই আমার ভক্ত শ্রোতাদের জন্য নতুন একটি গান নিয়ে আসছি। গানটির রেকর্ডিং-এর পর এর মিউজিক ভিডিও নির্মাণ করা হবে। তারও প্রস্তুতি চলছে। আশা করছি গানটি ভালো হবে। কারণ আব্বুর গানের কথাটা খুবই চমৎকার। আমার হৃদয় ছুঁয়ে গেছে। সব শ্রেণীর শ্রোতাদের ভালোলাগার জন্যই গানটি গাইতে যাচ্ছি।

’ প্লে-ব্যাকে দিঠি আনোয়ার প্রথম কন্ঠ দেন গাজী মাজহারুল আনোয়ার পরিচালিত ‘উল্কা’ চলচ্চিত্রে। এরপর আরো বহু চলচ্চিত্রে গান গেয়েছেন তিনি। সর্বশেষ তিনি তারই বাবার নির্দেশনায় নির্মিথ ‘জীবনের গল্প’ চলচ্চিত্রে গান গেয়েছেন। বাজারে দিঠি আনোয়ারের চারটি একক এ্যালবাম রয়েছে। এ্যালবামগুলো হচ্ছে ‘লাল গোলাপের শুভেচ্ছা’, ‘মরণ যদি হয়’, ‘একালের গান সেকালের গান’ ও ‘পোড়া চোখ’।

ছবি :মোহসীন আহমেদ কাওছার

 

সর্বাধিক পঠিত খবর


আলসারের লক্ষণগুলো জেনে নিন



চূড়ান্তভাবে নিষিদ্ধ হলো রেনিটিডিন




ধেয়ে আসছে ঘূর্ণিঝড় 'বুলবুল'