মঙ্গলবার, ১৮ জুন ২০১৯

English Version

আজ এলআরবি’র ‘টোয়েন্টি ফাইভ ইয়ার্স সেলিব্রেসন কনসার্ট’

No icon মিউজিক

আমার বিনোদন ডেস্ক: চলতি বছরের ৫ এপ্রিল দেশের সেরা ব্যা-দল ‘এলআরবি’ পঁচিশ বছর পূর্ণ করেছে। আর তাই দিনটিকে স্মরনীয় করে রাখতে সেদিন ‘এলআরবি’ এবং ‘জাগো ফাউন্ডেশন’র সহযোগিতায় দিনটি বিশেষভাবে উদযাপিত হয়েছিলো। আইয়ূব বাচ্চু জানান যেহেতু গত ৫ এপ্রিল এলআরবি’র অভিষেকের ২৫ বছর পূর্ণ করেছে তাই সেদিন তিন শতাধিক শিশু’র সঙ্গে দুপুরে সময় কাটিয়েছে এলআরবি। শুধু তাই নয় দুপুরে তাদের সঙ্গে খাওয়া দাওয়া করেছেন, আনন্দ করেছেন।

সে সময় এলআরবি দেশে কোন কনসার্ট করতে পারেনি, তাই এলআরবি প্রেমীদের জন্য আজ সন্ধ্যা ছয়টায় রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারে আয়োজন করা হয়েছে ‘টোয়েন্টি ফাইভ ইয়ার্স সেলিব্রেশন কনসার্ট’। আইয়ূব বাচ্চু জানান যদি একজন দর্শকও হয় ঠিক সন্ধ্যা ছয়টাতেই অনুষ্ঠান শুরু হয়ে চলবে রাত ১০.৩০ পর্যন্ত। তাই বাচ্চুর অনুরোধ শ্রোতা দর্শক সবাই যেন সন্ধ্যায় ছয়টার আগেই হলে প্রবেশ করেন। না হলে যারা শুরু থেকে কনসার্টে প্রবেশ করবেন না তারা  অনেক কিছুই মিস করবেন।

এলআরবির বিশেষ এই আয়োজনে এলআরবি কয়টি গান পরিবেশন করবেন এবং আজকের বিশেষ এই কনসার্ট প্রসঙ্গে এলআরবি’র প্রধান আইয়ূব বাচ্চু বলেন,‘ ২৫ বছরে কতো যে শ্রোতাপ্রিয় গান আমরা করেছি তা হিসেব করে বলাটাও কঠিন। তাই কনসার্টে কোন কোন গান পরিবেশন করবো তা নিয়ে রীতিমতো হিমশিম খেতে হচ্ছে। কারণ নানান বয়সের শ্রোতা ভক্ত কনসার্টে আসবেন। যারা আমাদের পুরোনো শ্রোতা তারা যেমন আসবেন ঠিক তেমনি আসবেন এই প্রজন্মের শ্রোতারাও। তাই চেষ্টা করছি সবার ভালোলাগার প্রতি শ্রদ্ধা রেখে, দর্শকের অুনরোধ রেখে চল্লিশটির মতো গান পরিবেশন করার।

আর এলআরবি’র আজকের এই অবস্থানের পিছনে আমাদের বন্ধু বান্ধব, আমাদের গান পাগল ভক্তরা, আমাদের গানের গীতিকার এবং আমাদের প্রত্যেকের পরিবারের সদস্যদের অবদান আছে অবশ্যই। কারণ সবার সহযোগিতাতেই আজকের এলআরবি। সবাই ভালোবাসা দিয়ে আমাদের দায়িত্ববোধের জায়গাটা আরো বাড়িয়ে দিয়েছেন। আশাকরি আজকের কনসার্ট স্মরনীয় হয়ে থাকবে।’ ১৯৯১ সালে আইয়ূব বাচ্চু, জয়, স্বপ্ন এবং এসআই টুটুল গড়ে তুলেন ‘এলআরবি’।

পরবর্তীতে নানা সময়ে এতে যোগ দেন মিল্টন, রিয়াদ, কাজী হাবলু ও সুমন। বর্তমানে বাচ্চু ও স্বপন’সহ আরো আছেন মাসুদ , রোমেল ও শামীম। এর আগে চলতি বছরের মাঝামাঝি সময়ে অষ্ট্রেলিয়া ও কানাডায় এলআরবি ‘রজতজয়ন্তী’ কনসার্টের আয়োজন করে।

 

সর্বাধিক পঠিত খবর

জয়েন্টে ব্যথা বাড়ায় যে ৩ খাবার




লিচু খাওয়ার পর ভারতে ৫৩ শিশুর মৃত্যু