বুধবার, ১৭ অক্টোবর ২০১৮

English Version

নড়াইলে মেয়াদোত্তীর্ণ তিন বস্তা সরকারি ওষুধ জব্দ

No icon ফার্মাসিউটিক্যালস

স্বাস্থ্য ডেস্ক: ১৩ জুন ২০১৮: নড়াইলের লাহুড়িয়া ইউনিয়ন উপ-স্বাস্থ্য কেন্দ্র থেকে মেয়াদোত্তীর্ণ সরকারি তিন বস্তা ওষুধ এবং তারিখবিহীন ২ বস্তা কটন জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত। উপস্বাস্থ্য কেন্দ্রের কর্তব্যরত ফার্মাসিস্ট মৃত্যুঞ্জয় রায়ের স্টোরে মজুদ থাকা অবস্থায় এসব ওষুধ জব্দ করা হয়।

সোমবার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট এমএম আরাফাত হোসেন। এলাকাবাসীর ধারণা আরও ওষুধ হাসপাতালের পেছনের পুকুরে ফেলা হয়েছে। জানা যায়, উপস্বাস্থ্য কেন্দ্রের কর্তব্যরত ফার্মাসিস্ট মৃত্যুঞ্জয় রায় সরকারি নিয়মনীতি অনুসরণ না করে ওষুধগুলো ব্যবহার করেননি, এমনকি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকেও এ বিষয় অবহিত করেননি।

তিনি এগুলো অসৎ উদ্দেশ্যে রেখে দিয়েছিলেন। জব্দকৃত মেয়াদোত্তীর্ণ তিন বস্তা ওষুধ পরবর্তীতে যাতে কোনো আইনি ব্যবস্থার প্রয়োজনে উপস্থাপন করা যায়, সেজন্য আলাদা একটি কক্ষে কর্তব্যরত ফার্মাসিস্ট মৃত্যুঞ্জয় রায়ের কাছে হেফাজতে রাখা হয়েছে। নড়াইলের লাহুড়িয়ার উপ-স্বাস্থ্য কেন্দ্র হতে ৩ বস্তা মেয়াদোত্তীর্ণ ওষুধ উদ্ধারের খবর উপজেলার লাহুড়িয়া বাজারে ছড়িয়ে পড়লে শত শত মানুষ লাহুড়িয়া এ কেন্দ্রে এসে ভিড় করে।

এ সময় উত্তেজিত জনগণ ঘটনার সঠিক তদন্ত করে অসৎ কর্মকর্তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানান, এক পর্যায়ে উত্তেজিত জনতার চাপে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে গেলে নির্বাহী ম্যাজিস্ট্রেটের সঙ্গে আসা পুলিশ সদস্যদের চেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

সর্বাধিক পঠিত খবর

পিসিওএস ও বন্ধ্যাত্ব

মানসিক চাপ দূর হবে এক টুকরো বরফে!


রক্তচোষা জোঁকের লালায় ক্যানসার মুক্তি!




এবার ওষুধ ছাড়াই দূর হবে মাইগ্রেন !


মনের রোগে দেশের দুই কোটি মানুষ: জরিপ