মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮

English Version

সিরাজগঞ্জে সরকারি ওষুধ জব্দ, আটক ৩

No icon ফার্মাসিউটিক্যালস

স্বাস্থ্য ডেস্ক: ১০ অক্টোবর’১৮: র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন র‌্যাব-১২ সদস্যরা সিরাজগঞ্জের উল্লাপাড়ায় অভিযান চালিয়ে সরকারি ওষুধসহ পাচারকারী চক্রের তিন সদস্যকে আটক করেছে। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ বিক্রয় নিষিদ্ধ সরকারি ওষুধ উদ্ধার করা হয়।

আটককৃত হলেন উল্লাপাড়া পশ্চিমপাড়া গ্রামের সানোয়ার হোসেনের ছেলে শরিফুল ইসলাম (২৮), শ্যামলীপাড়া মহল্লার মৃত আবুল প্রামানিকের ছেলে আব্দুল কুদ্দুস (২৬) ও পুঠিয়া গ্রামের মৃত বাদুল্লার ছেলে আবু সামা (৩৮)।

র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. সাকিবুল ইসলাম খান বলেন, আটককৃতরা দীর্ঘদিন ধরে শাহজাদপুর উপজেলার পোতাজিয়া মেডিসিন স্টোরের কিপার শ্রী চিত্তরঞ্জন সাহার (৬০) কাছ থেকে সরকারি ওষুধ ও চিকিৎসা সামগ্রী চুরি করে উল্লাপাড়ার উপজেলার বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছিলেন। মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উল্লাপাড়া পশ্চিমপাড়া গ্রামের আব্দুল কুদ্দুসের বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তল্লাশী চালিয়ে ৯৬ পিস সুপারডেক্স, ২শ পিস স্পিনোক্যান, ২ হাজার পিস প্যান্টোপ্যারাজল, ৫০ পিস সেফট্রিয়াক্সন ইনজেকশন, ১শ২০ ব্যাগ ইউরিন, ৩৫ পিস কে এমএম-৩৫ ইনজেকশন, ৪০ পিস এসোরাল, ১শ পিস ডিস্ট্রিল ওয়াটার, ৫শ ৮৮ পিস ট্রুগাট, ১শ ৮০ পিস ক্যাথিটারসহ নগদ টাকা উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সর্বাধিক পঠিত খবর

পিসিওএস ও বন্ধ্যাত্ব

মানসিক চাপ দূর হবে এক টুকরো বরফে!


রক্তচোষা জোঁকের লালায় ক্যানসার মুক্তি!




এবার ওষুধ ছাড়াই দূর হবে মাইগ্রেন !


মনের রোগে দেশের দুই কোটি মানুষ: জরিপ