বুধবার, ১৭ জুলাই ২০১৯

English Version

সরকারি হাসপাতাল থেকে ১ লাখ টাকার ওষুধ পাচার

No icon ফার্মাসিউটিক্যালস

স্বাস্থ্য ডেস্ক: ২৮ মে’ ১৯: রাজশাহী নগরীতে সরকারি হাসপাতালের ওষুধ পাচারকালে মাকসুদুল হক (৩৫) নামের এক ব্যক্তিকে আটক করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ।

সোমবার বেলা পৌনে ১টার দিকে নগরীর সিটি বাইপাস মোড় থেকে তাকে আটক করে নগর গোয়েন্দা পুলিশের একটি দল। এ সময় তার কাছ থেকে প্রায় ১ লাখ ১০ হাজার টাকা মূল্যের ওষুধ জব্দ করা হয়েছে। নগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার আবু আহম্মেদ আল মামুন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

মাকসুদুল হক নগরীর রাজপাড়া থানার ঠাকুরমারা লিলি সিনেমা এলাকার সানাউল্লাহর ছেলে। তবে ওই বাসায় তিনি থাকেন না। বাসায় তার মা থাকেন। তিনি নগরীর লক্ষ্মীপুর কাঁচাবাজার এলাকায় একটি ভাড়া বাসায় থাকেন।

পুলিশ জানিয়েছে, সোমবার বেলা পৌনে ১টার দিকে মাকসুদুল দুই বাই চার ফুট আয়তনের একটি কার্টন নিয়ে নগরীর সিটি বাইপাস মোড়ে চাঁপাইনবাবগঞ্জগামী একটি বাসে ওঠার চেষ্টা করেন। এ সময় রাজশাহী মহানগর পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) তাকে আটক করে। তার কার্টন থেকে সরকারি হাসপাতালের আট পদের এন্টিবায়োটিক ওষুধ উদ্ধার করা হয়েছে। ওষুধগুলোর বাজার মূল্য প্রায় ১ লাখ ১০ হাজার টাকা।

জিজ্ঞাসাবাদে মাকসুদুল পুলিশের কাছে স্বীকার করেছেন ওষুধগুলো কুষ্টিয়ার এক ব্যক্তি তাকে বিক্রি করার জন্য দিয়েছেন। তবে তিনি পুলিশকে বিভ্রান্ত করার জন্য একেক সময় একেক রকম তথ্য দিচ্ছেন।

চাঁপাইনবাবগঞ্জের কার কাছে ওষুধগুলো বিক্রি করবেন সেই ব্যক্তির নামও তিনি একেক সময় একেক রকম বলেছেন। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন বলে জানিয়েছে পুলিশ।

সর্বশেষ খবর

  স্ট্র বা প্লাস্টিকের পাইপ ব্যবহার স্বাস্থ্যের জন্য ক্ষতিকর


  ১৭ জুলাই, ১৯৭১: ৪র্থ বেঙ্গলের ‘এ’ কোম্পানীর একটি প্লাটুন মর্টারসহ পাকসেনাদের ওপর অতর্কিত আক্রমণ চালায়।


  ডেঙ্গু প্রতিরোধে দুদিনের বেশি পানি জমিয়ে না রাখার আহ্বান


  সাড়ে ৩৬ কোটি টাকার মেয়াদোত্তীর্ণ ওষুধ ধ্বংস


  ফিলিপাইনে ডেঙ্গুতে ৪৫০ জনের মৃত্যু


  'তার্কা’ রেস্টুরেন্টকে ৪ লাখ টাকা জরিমানা


  মিল্ক ভিটা, আড়ং, প্রাণসহ ১১ ব্র্যান্ডের দুধে মাত্রাতিরিক্ত সিসা


  মাখন ফ্রিজে রাখা উচিত নয়


  সিএমএইচে ৯১ শিশুকে কক্লিয়ার ইমপ্লান্ট বরাদ্দপত্র বিতরণ


  ১৬ জুলাই, ১৯৭১: রাষ্ট্রপতি সৈয়দ নজরুল ইসলাম বলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পক্ষ থেকে স্বাধীনতা ঘোষণা করছি।


সর্বাধিক পঠিত খবর









পিঠের মেদ দ্রুত কমানোর তিন উপায়