শনিবার, ১৯ অক্টোবর ২০১৯

English Version

সরকারি হাসপাতাল থেকে ১ লাখ টাকার ওষুধ পাচার

No icon ফার্মাসিউটিক্যালস

স্বাস্থ্য ডেস্ক: ২৮ মে’ ১৯: রাজশাহী নগরীতে সরকারি হাসপাতালের ওষুধ পাচারকালে মাকসুদুল হক (৩৫) নামের এক ব্যক্তিকে আটক করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ।

সোমবার বেলা পৌনে ১টার দিকে নগরীর সিটি বাইপাস মোড় থেকে তাকে আটক করে নগর গোয়েন্দা পুলিশের একটি দল। এ সময় তার কাছ থেকে প্রায় ১ লাখ ১০ হাজার টাকা মূল্যের ওষুধ জব্দ করা হয়েছে। নগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার আবু আহম্মেদ আল মামুন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

মাকসুদুল হক নগরীর রাজপাড়া থানার ঠাকুরমারা লিলি সিনেমা এলাকার সানাউল্লাহর ছেলে। তবে ওই বাসায় তিনি থাকেন না। বাসায় তার মা থাকেন। তিনি নগরীর লক্ষ্মীপুর কাঁচাবাজার এলাকায় একটি ভাড়া বাসায় থাকেন।

পুলিশ জানিয়েছে, সোমবার বেলা পৌনে ১টার দিকে মাকসুদুল দুই বাই চার ফুট আয়তনের একটি কার্টন নিয়ে নগরীর সিটি বাইপাস মোড়ে চাঁপাইনবাবগঞ্জগামী একটি বাসে ওঠার চেষ্টা করেন। এ সময় রাজশাহী মহানগর পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) তাকে আটক করে। তার কার্টন থেকে সরকারি হাসপাতালের আট পদের এন্টিবায়োটিক ওষুধ উদ্ধার করা হয়েছে। ওষুধগুলোর বাজার মূল্য প্রায় ১ লাখ ১০ হাজার টাকা।

জিজ্ঞাসাবাদে মাকসুদুল পুলিশের কাছে স্বীকার করেছেন ওষুধগুলো কুষ্টিয়ার এক ব্যক্তি তাকে বিক্রি করার জন্য দিয়েছেন। তবে তিনি পুলিশকে বিভ্রান্ত করার জন্য একেক সময় একেক রকম তথ্য দিচ্ছেন।

চাঁপাইনবাবগঞ্জের কার কাছে ওষুধগুলো বিক্রি করবেন সেই ব্যক্তির নামও তিনি একেক সময় একেক রকম বলেছেন। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন বলে জানিয়েছে পুলিশ।

সর্বাধিক পঠিত খবর





শরীরের কার্যক্ষমতা বাড়িয়ে তোলে - আমলকি



মিলল প্লাস্টিক বধের ‘অস্ত্র’!

ম্যাজিকের মতো অসুখ সারবে নিমপাতায়