শনিবার, ০৮ আগস্ট ২০২০

English Version

হাসপাতালে ভর্তি হলেন বাণিজ্যমন্ত্রী

No icon স্পট লাইট

ডেস্ক রিপোর্ট, ১৮ জুন, ২০২০: করোনা ভাইরাস আক্রান্ত বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি সন্ধ্যায় রাজধানীর এভারকেয়ার হাসপাতালে (আগের অ্যাপোলো হাসপাতাল) ভর্তি হয়েছেন।

বুধবার (১৭ জুন) বাণিজ্যমন্ত্রীর একান্ত সচিব মোহাম্মদ মাসুকুর রহমান সিকদার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, শারীরিকভাবে খুব বেশি অসুস্থ না হলেও বুধবার সন্ধ্যা ৭টায় এভারকেয়ার হাসপাতালে ভর্তি হয়েছেন বাণিজ্যমন্ত্রী।

তিনি আরও বলেন, করোনার উপসর্গ, যেমন: গলা ব্যথা দেখা দিলে বুধবার সকাল ৯টায় করোনা টেস্টের জন্য তার নমুনা দেওয়া হয়। বিকেলে নমুনার রেজাল্ট পজিটিভ আসে। আক্রান্ত হলেও শারীরিকভাবে তিনি সুস্থ রয়েছেন। দেশবাসীর কাছে তিনি দোয়া চেয়েছেন।

এর আগে ১৬ জুন করোনা ভাইরাসে আক্রান্ত হন দুই সংসদ সদস্য। তারা হলেন সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ আবদুস শহীদ এবং গণফোরামের নেতা মোকাব্বির খান।

এদিকে, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এবং পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিংও করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন।

বাণিজ্যমন্ত্রীকে নিয়ে মোট ১২ জন সংসদ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। এর আগে ১৪ জুন করোনায় আক্রান্ত হয়ে মারা যান ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আবদুল্লাহ। এরও আগে আওয়ামী লীগ নেতা এবং সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমও করোনা আক্রান্ত হয়ে যান।

সর্বাধিক পঠিত খবর


ঘর থেকেই বেশি ছড়াচ্ছে করোনা: গবেষণা



মা'কে হারালেন সাদিয়া ইসলাম মৌ