শুক্রবার, ২৯ মে ২০২০

English Version

এক ব্যাগ টাকা নিয়ে সুবর্ণা মুস্তাফা !

No icon টিভি

আমার হেলথ ডেস্ক: দিপু (আনিসুর রহমান মিলন) সাহেবের বাসায় হঠাৎ করেই একজন ভদ্রমহিলা (সুবর্ণা মুস্তাফা) চলে আসে। হুড়মুড় করে ভেতরে ঢোকে পড়ে মধ্যবয়সী মহিলা। হাতে একটা ট্রাভেল ব্যাগ। মহিলা দিপুর কাছে সাহায্য চায়।

দিপু কি করবে বুঝেউঠতে পারে না। তার স্ত্রী (নাবিলা ইসলাম) ভেতরের রুম থেকে এসে দেখে এই অবস্থা। মুহূর্তেই মহিলা সেন্সলেস হয়ে যায়। মহিলার পাশে থাকা ব্যাগটি খুলে দিপু ও তার স্ত্রী তো অবাক! ব্যাগভর্তি এক হাজার টাকার রোট ভর্তি। কি করবে দিপু ও তার স্ত্রী? ঘটতে থাকে একের পর এক ঘটনা। এমনি গল্পের নাটক ‘টাকা’।

শফিকুর রহমান শান্তনুর রচনা ও সকাল আহমেদের পরিচালনায় সম্প্রতি নগরীর উত্তরায় নাটকটির শুটিং সম্পন্ন হয়। জান্নাতুল টুম্পা প্রযোজিত নাটকটিতে অভিনয় করেছেন সুবর্ণা মুস্তাফা, আনিসুর রহমান মিলন, নাবিলা ইসলাম প্রমুখ। নাটকটিতে আনিসুর রহমান মিলনের সঙ্গে নাবিলা জুটি হয়ে অভিনয় করেছেন।

সুবর্ণা মুস্তাফা বলেন, ‘এই ধরনের গল্পে এবারই প্রথম কাজ করলাম। নাটকের গল্পটা বেশ ভালো। নিজের চরিত্রটি অন্যরকম লেগেছে বলেই কাজ করেছি।’ আনিসুর রহমান মিলন বলেন, ‘নাটকটির গল্পে একটা স্প্রিট আছে। প্রতিটি মুহূর্তেই গল্পে একটা সাসপেন্স রয়েছে। কাজটি করে বেশ ভালো লেগেছে। আশাকরি দর্শকরাও বেশ মজা পাবেন।’   

 

সর্বাধিক পঠিত খবর






করোনার বিরুদ্ধে একা লড়াই