রবিবার, ৩১ মে ২০২০

English Version

নতুন বিজ্ঞাপনে এ্যানি

No icon টিভি

আমার বিনোদন ডেস্ক: বিজ্ঞাপনের মডেল হতেই সবচেয়ে বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন এ্যানি। যে কারণে ছোটপর্দায় নিয়মিত বিভিন্ন বিজ্ঞাপনে এ্যানির উপস্থিতি বেশ চোখে পড়ার মতোই। রমজানের ঈদে এ্যানি সর্বশেষ একটি বিজ্ঞাপনে মডেল হয়েছিলেন।

বেশ কয়েকমাস বিরতির পর এ্যানি আবারো নতুন একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করলেন। গতকাল বিজ্ঞাপনটির শুটিং-এ তিনি সারাদিন ব্যস্ত ছিলেন চিত্রনায়ক শাকিব খানের বাড়িতে। রাজধানীর অদূরে পূবাইলে শাকিব খানের বাড়িতে একটি ডিটারজেন্ট পাউডারের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন এ্যানি। বিজ্ঞাপনটিতে কাজ করা প্রসঙ্গে এ্যানি বলেন,‘ নতুন বিজ্ঞাপনটির গল্প ভাবনা আমার ভালোলেগেছে। তাই যথেষ্ট আন্তরিকতা নিয়েই কাজটি করেছি। আমি খুব আশাবাদী আমার নতুন বিজ্ঞাপনটি নিয়ে।

’ ছোটবেলায় অর্থাৎ এ্যানি যখন দ্বিতীয় শ্রেণীর ছাত্রী সেই সময় তিনি প্রথম বিজ্ঞাপনের মডেল হন। কোকোলা ওয়েফার এবং ফুয়াংফুড’র বিজ্ঞাপনে মডেল হন তিনি। বড় হয়ে ২০০৪ সালে তিনি তারিক আনাম খানের নির্দেশনায় হুইল পাউডারের বিজ্ঞাপনে মডেল হন। এই বিজ্ঞাপনেই বাজিমাত হয় এ্যানির। মডেল হিসেবে এগিয়ে যেতে থাকেন তিনি। এরপর একে একে পিএইচপি, বাংলালিংক, পেপসোডেন্ট, ইলেকট্রা’সহ আরো বহু আলোচিত বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেন এ্যানি।

এদিকে বর্তমানে ধারাবাহিক নাটকেও বেশ ব্যস্ত সময় পার করছেন এ্যানি। তার অভিনীত ধারাবাহিক ‘পরম্পরা’ এসএটিভিতে, ‘আগুন আল্পনা’ চ্যানেল নাইনে নিয়মিতভাবে প্রচার হচ্ছে। তার অভিনীত নতুন ধারাবাহিকের মধ্যে রয়েছে ‘জলে ভেজা রং’ ও ‘ফুলকি’। দুটি ধারাবাহিক নাটকেই তিনি বেশ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন।

এদিকে এ্যানি অভিনীত প্রথম চলচ্চিত্রে ‘রঙধনু’ আর কোনদিন আলোর মুখ দেখবেনা বলেই সম্ভাবনা দেখা দিয়েছে। আর এ কারণে মন খারাপও এ্যানির। এতে এ্যানির বিপরীতে ছিলেন নাট্যাভিনেতা নাঈম।

ছবি : গোলাম সাব্বির

সর্বাধিক পঠিত খবর




করোনার বিরুদ্ধে একা লড়াই