শনিবার, ৩০ মে ২০২০

English Version

টেলিফিল্মে এই প্রথম সম্রাট অর্ষা

No icon টিভি

আমার বিনোদন ডেস্ক: চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি ছোটপর্দায়ও নিয়মিত অভিনয় করেন নায়ক রাজ রাজ্জাকের ছোট ছেলে খালিদ হোসেন সম্রাট। ছোটপর্দার জন্য নিয়মিত নাটক টেলিফিল্মও নির্মাণ করেন তিনি। এবার তিনি নির্মাণ করলেন বিশেষ টেলিফিল্ম ‘নিঃশ্চুপ ভালোবাসা’।

টেলিফিল্মটি রচনা করেছেন রানা জাকারিয়া। আর এটি নির্মাণের পাশাপাশি এতে অভিনয়ও করেছেন সম্রাট। তার নির্দেশনায় এবারই প্রথম কাজ করলেন নাজিয়া হক অর্ষা। টেলিফিল্মটিতে মামুন চরিত্রে অভিনয় করেছেন সম্রাট এবং বেলা চরিত্রে অভিনয় করেছেন অর্ষা। বেলা ভালোবাসে অন্য একজনকে। একসময় বেলার সেই ভালোবাসার মানুষটি শহরে গিয়ে দুর্ঘনার মুখোমুখি হয়ে মারা যায়। কিন্তু এরমধ্যে বেলার গর্ভে আসে সন্তান। কিন্তু বেলার এই অবস্থার জন্য দায়ী করা হয় মামুনকে। নীরবে মেনে নেয় সব মামুন।

আর এভাবেই এগিয়ে যায় ‘নিঃশ্চুপ ভালোবাসা’ টেলিফিল্মের গল্প। এতে অভিনয় প্রসঙ্গে অর্ষা বলেন,‘ অনেকদিন পর একটি গুছানো ইউনিটে কাজ করলাম। আমার শুটিং-এর প্রথমদিন ছিলো গেলো ৫ অক্টোবর। সেদিন একদিনে আমি অনেকগুলো দৃশ্যে কাজ করেছি এবং পূবাইলে রাত ৯টার মধ্যেই আমার শুটিং শেষ। সত্যিই অনেক আরামের মধ্যদিয়ে সম্রাট ভাইয়ের নির্দেশনায় কাজ করলাম এবং কাজ করে আমি তৃপ্ত। ’ সম্রাট বলেন,‘ নিঃশ্চুপ ভালোবাসা’র গল্পে বেলা চরিত্রে অর্ষা’র বিকল্প কাউকেই ভাবিনি। একজন আপাদমস্তক অভিনেত্রী। খুব ভালো অভিনয় করেন অর্ষা। আমি কাজ করে সন্তুষ্ট। সবশেষে খুব ভালো একটি কাজ হয়েছে। আশাকরি দর্শকের ভালোলাগবে। ’ ‘নিঃশ্চুপ ভালোবাসা’ শিগগিরই চ্যানেল আইতে প্রচার হবে।

এদিকে সম্রাট নির্দেশিত ‘পোকায় খাওয়া কুঁড়ি’ নাটকটি আগামী সপ্তাহে চ্যানেল আইতে প্রচার হবে। এতে অভিনয় করেছেন সম্রাট, তানিয়া বৃষ্টি ও আইরিন তানি। এছাড়া আসছে ২৫ অক্টোবর থেকে সম্রাট অভিনয় করতে যাচ্ছেন রাজু চৌধুরীর নির্দেশনায় নতুন চলচ্চিত্র ‘এক মিনিট’-এ। একই পরিচালকের নির্দেশনায় সম্রাট ‘শ্যুটার’ সিনেমায় অভিনয় করেছিলেন যা গত ঈদে মুক্তি পায়।

এদিকে অর্ষা অভিনীত সকাল আহমেদ পরিচালিত ‘বাবুই পাখির বাসা’ এবং সাজ্জাদ হোসেন দোদুল পরিচালিত ‘সোনার হরিণ’ ধারাবাহিক নাটক বৈশাখী টিভিতে প্রচার হচ্ছে নিয়মিত। আগামী ৮ ও ৯ অক্টোবর সম্রাট অভিনয় করছেন শেখ আলাউদ্দিনের নির্দেশনায় অরিনের বিপরীতে একটি নাটকের কাজ।  

সর্বাধিক পঠিত খবর




করোনার বিরুদ্ধে একা লড়াই