রবিবার, ৩১ মে ২০২০

English Version

একই অনুষ্ঠানে তারা তিন বন্ধু

No icon টিভি

আমার বিনোদন ডেস্ক: অভিনেতা, নাট্যরচয়িতা ও নির্মাতা শাহরিয়ার নাজিম জয় এর আগে টুকটাক উপস্থাপনা করলেও এবার বেশ আয়োজন করেই উপস্থাপনায় এসেছেন। এটিএন বাংলায় প্রচারের জন্য শাহরিয়ার নাজিম জয়ের গ্রন্থনা ও উপস্থাপনায় নির্মিত হচ্ছে ৪৫ মিনিটের বিশেষ ম্যাগাজিন অনুষ্ঠান ‘সেন্স অব হিউমার’।

আর এই অনুষ্ঠানেই জয়ের নিমন্ত্রণে উপস্থিত হয়েছিলেন মিডিয়াতে তারই দুই ঘনিষ্ঠ বন্ধু গুণী অভিনত্রেী তারিন ও দর্শকপ্রিয় অভিনেতা, নির্মাতা মীর সাব্বির। জয় জানান হাস্যরসাত্নক নানান বিষয় নিয়ে ‘সেন্স অব হিউমার’ অনুষ্ঠানটিতে তারা তিনজন আলোচনায় অংশগ্রহণ করেছেন। অনুষ্ঠানটি প্রসঙ্গে জহয় বলেন, ‘যেহেতু আমি নিজে একজন শিল্পী তাই শিল্পীদের সঙ্গে আমার সম্পর্কটা বন্ধুত্বের। স্বাভাবিকভাবেই আমার সঙ্গে আড্ডা দিতে এসে অন্যশিল্পীদের মনে কোনরকম সংকোচ থাকে না। আমিও স্বাচ্ছন্দ্যে প্রশ্ন করতে পারি তাদের। আমি, তারিন এবং সাব্বির আমরা দীর্ঘদিনের বন্ধু। আমাদের পর্বটি একটি অসাধারণ পর্ব হয়েছে। দর্শক খুব মজা পাবেন পর্বটি দেখে। ’ তারিন বলেন,‘ আমারা প্রত্যেকেই আসলে যার যার কাজে এতো বেশি ব্যস্ত য়ে আলাদাভাবে সময় করে কারো সঙ্গে দেখা করা হয়ে উঠেনা। হয়তো দেখা গেছে যে আমরা একে অন্যের প্রতিবেশী।

কিন্তু তারপরও ব্যস্ততার কারণে দেখা করা হয়ে উঠেনা। আমি, জয়, সাব্বির আমরা একই অঙ্গনে কাজ করলেও আমাদের সম্পকর্বটা পারিবারিক। জয় এবং সাব্বিরের মিডিয়াতে আসা এবং উত্থানটা আমার নিজের চোখে দেখা। আমাদের মধ্যে সম্পর্কটা এতেটাই ভালো যে অনুষ্ঠানটিতে আড্ডা দিতে গিয়ে ভুলেই গিয়েছিলাম যে রেকর্ডিং-এর কাজ চলছে। আমরা এমন কিছু বিষয় শেয়ার করেছি যা সবার সঙ্গে, সবার সামনে শেয়ার করা যায়না। দর্শকের ভালোলঅগবে অনুষ্ঠানটি।’ মীর সাব্বির বলেন,‘ তারিন এবং জয় দু’জনই আমার ঘনিষ্ঠ বন্ধু। তাদের দু‘জনের সঙ্গে এবারই প্রথম কোন অনুষ্ঠানে আড্ডা দিলাম। সবমিলিয়ে খুব ভালোলেগেছে। পুরোনো দিনের অনেক কথাই উঠে এসেছে যা র্দশককে আনন্দ দিবে।

শাহরিয়ার নাজিম জয় জানান আসছে ১০ নভেম্বর ধারাবাহিক এই অনুষ্ঠানের তাদের তিন বন্ধুর এই পর্বটি প্রচার হবে। এদিকে চলতি মাসের শেষে জয়ের নির্দেশনায় ‘অর্পিতা’ সিনেমার শুটিং শুরু হচ্ছে। তারিন অভিনীত নতুন ধারাবাহিক নাটক নজরুল ইসলাম রাজু পরিচালিত ‘সানফ্লাওয়ার’ আগামীকাল থেকে এনটিভিতে শুরু হচ্ছে। মীর সাব্বির নির্দেশিত ধারাবাহিক ‘নোয়াশাল’ নিয়মিত আরটিভিতে প্রচার হচ্ছে।

ছবি :গোলাম সাব্বির

সর্বাধিক পঠিত খবর




করোনার বিরুদ্ধে একা লড়াই