শনিবার, ১৭ আগস্ট ২০১৯

English Version

একই ধারাবাহিকে তারা চারজন

No icon টিভি

আমার বিনোদন ডেস্ক: চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি এখন ছোটপর্দাতেও নিয়মিত অভিনয় করছেন চিত্রনায়িকা অরুনা বিশ্বাস। বিশেষ বিশেষ দিবসে তিনি নিজেও নাটক টেলিফিল্ম নির্মাণ করেন। প্রয়াত প্রিয় বান্ধবী দিতির সঙ্গে নির্মাতা মাইনুল হাসান খোকনের নির্দেশনায় ‘জীবনের গল্প’ ধারাবাহিকে অভিনয় করেছিলেন। সেই একই পরিচালকের নির্দেশনায় আরেকটি ধারাবাহিকে অভিনয় করছেন।

কিন্তু সেই ধারাবাহিকে অরুনার সঙ্গে অভিনয় করছেন কল্যান কোরাইয়া, ডায়না ও চৈতী। সুস্ময় সুমনের রচনায় ও মাইনুল হাসান খোকনের নির্দেশনায় ‘হাই সোসাইটি’ ধারাবাহিকে তারা চারজন প্রথম একসঙ্গে অভিনয় করছেন। নাটকে সৈয়দ হাসান ইমামের ছেলে ও মেয়ের চরিত্রে অভিনয় করছেন অরুনা ও কল্যান। তাদের দু’জনের চরিত্রের নাম রাইসা ও রিজন। সৈয়দ হাসান ইমামের দুই বোনের মেয়ের চরিত্রে অভিনয় করছেন ডায়না ও চৈতী। ডায়না অভিনয় করছেন এলিটা চরিত্রে এবং চৈতী অভিনয় করছেন  প্রিসিলা চরিত্রে।

ধারাবাহিক এ নাটকটিতে অভিনয় প্রসঙ্গে অরুনা বিশ্বাস বলেন,‘ হাই সোসাইটি সময়ের গল্প নিয়ে নির্মিত একটি ধারাবাহিক। আমার চরিত্রটি খুব আধুনিক এক মেয়ের চরিত্র। যে কারণে এই চরিত্রে কাজ করার জন্য আমার কস্টিউমে বেশ পরিবর্তন আনতে হয়েছে। এই ধারাবাহিকে কাজ করে বেশ সাড়া পাচ্ছি আমি। ’ কল্যাণ বলেন,‘ এটা খুব ভালোলাগার বিষয় যে অরুনা দিদির মতো একজন গুণী শিল্পীর সঙ্গে কাজ করতে পারছি। তার কাছ থেকে অনেক কিছুই শেখার আছে। সবাই সবসময়  গুনী শিল্পীদের সঙ্গে কাজ করার সুযোগ পায়না। ’ ডায়না বলেন,‘ আগের চেয়ে অভিনয়ে একটু নিয়মিত হয়েছি।  এই ধারাবাহিকটির গল্প এবং আমার চরিত্র বেশ ভালোলাগার। খোকন ভাই বেশ যত্ন নিয়ে কাজটি করছেন এবং আমিও বেশ ভালো সাড়া পাচ্ছি। ’ চৈতী বলেন,‘ আমরা যারা এই ধারাবাহিকে অভিনয় করছি সবাই একই পরিবারের সদস্যর মতোই কাজ করছি।

যে কারণে এই ধারাবাহিকের প্রতি এক অন্যরকম মায়া জন্মেছে।’ পরিচালক মাইনুল হাসান খোকন জানান এশিয়ান টিভিতে প্রতি মঙ্গল ও বুধবার রাত ৮.০০ টায় ধারাবাহিক এ নাটকটি প্রচার হচ্ছে। এদিকে চলতি মাসের শেষ সপ্তাহে আবারো ছেলে শুদ্ধকে নিয়ে কানাডা যাচ্ছেন অরুনা বিশ্বাস। কল্যাণ অভিনীত মোহন খান পরিচালিত ধারাবাহিক নাটক ‘নীড় খোঁজে গাংচিল’ এরইমধ্যে এটিএন বাংলায় ৫০০পর্ব অতিক্রম করেছে। ডায়না অভিনীত ধারাবাহিক এজাজ মুন্নার ‘আস্থা’ এনটিভিতে নিয়মিতভাবে প্রচার হচ্ছে।  এছাড়া সম্প্রতি আরটিভিতে শেষ হয়েছে তার অভিনীত সৈয়দ শাকিলের ‘শান্তি অধিদপ্তর’ ধারাবাহিক নাটকটি। 

সর্বাধিক পঠিত খবর






হুমায়ূন আহমেদের মৃত্যুবার্ষিকী আজ




৭ ঘণ্টার কম ঘুম আর নয়!