রবিবার, ২০ অক্টোবর ২০১৯

English Version

ধারাবাহিকের নতুন জুটি অপূর্ব-উর্মিলা...

No icon টিভি

আমার বিনোদন ডেস্ক: ছোটপর্দার দর্শকনন্দিত অভিনেতা অপূর্ব ও এই সময়ের আলোচিত নাট্যাভিনেত্রী উর্মিলা শ্রাবন্তী কর এবার ধারাবাহিকে জুটিবদ্ধ হয়ে অভিনয় করছেন। উর্মিলার অভিনয়ে জীবনের শুরুতে একটি ধারাবাহিকে অপূর্ব’র সঙ্গে প্রথম অভিনয় করার সুযোগ পেলেও সেই ধারাবাহিকটি আজও প্রচারে আসেনি। তবে তারা দু’জন প্রথম ২০১২ সালে একটি খ- নাটকে অভিনয় করে বেশ আলোচনায় আসেন। এরপর বহু খ- নাটকে তারা জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন। এই সময়ে এসে তারা দু’জন দর্শকের ভালোলাগার জুটিতেও পরিণত হয়েছেন।

যে কারণে গুণী নাট্যনির্মাতা সৈয়দ শাকিলের নির্দেশনায় এবার অপূর্ব ও উর্মিলা ৫২ পর্বের ধারাবাহিক নাটক ‘সোনার শিকল’-এ অভিনয় করছেন। চলতি সপ্তাহেই রাজধানীর উত্তরায় ভিন্ন ভিন্ন শুটিং হাউজে ধারাবাহিকটির শুটিং শুরু হয়েছে। চলবে চলতি মাসের শেষ সপ্তাহ পর্যন্ত। এই ধারাবাহিকে অপূর্ব অভিনয় করছেন অর্ক চরিত্রে এবং উর্মিলা অভিনয় করছেন জুঁই চরিত্রে। ধারাবাহিকটিতে অভিনয় প্রসঙ্গে অপূর্ব বলেন, ‘এক কথায় ধারাবাহিকটির গল্প খুবই চমৎকার। নাটকটির গল্প অহেতুক টেনে লম্বা করা হয়নি। একটি গল্প থেকে আরেকটি গল্পে যাওয়া মনে হয় যেন একটির সাথে আরেকটি একই সুঁতোয় গাঁথা। যে কারণে কাজটি করেও খুব ভালোলাগছে। নাটকটি প্রচার শুরুর পর যারা নিয়মিত নাটকটি দেখবেন তাদের অনেক ভালোলাগবে এটা আমি বলতে পারি।

আর একজন অভিনেত্রী হিসেবে উর্মিলা এই সময়ে অনেক ভালো করছে। তারমধ্যে ভালো করার চেষ্টাটা আমি দেখতে পাই সবসময়।’ উর্মিলা শ্রাবন্তী কর বলেন, ‘আমি এখন পর্যন্ত যতোজন সহশিল্পীর বিপরীতে কাজ করেছি তারমধ্যে সবচেয়ে বেশি সিরিয়াস অভিনেতা অপূর্ব ভাইয়া। তার সম্পর্কে বলার মতো তেমন অভিনেত্রী হয়তো আমি নই। কিন্তু তারপরও বলতে ইচ্ছে করে যে শুরু থেকেই তিনি আমাকে সবসময়ই খুব সহযোগিতা করে আসছেন। তার সঙ্গে কাজ করাটা আমি দারুণভাবে উপভোগ করি। পরিচালক সৈয়দ শাকিল ভাইয়ের প্রতি কৃতজ্ঞ আমি যে তিনি আমাকে খুব ভালো একটি কাজ করার সুযোগ করে দিয়েছেন।

’ সৈয়দ শাকিল জানান শিগগিরই ‘সোনার শিকল’ ধারাবাহিকটি একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে। শফিকুর রহমান শান্তনুর রচনায় এতে আরো অভিনয় করছেন আবুল হায়াত, সাবেরী আলম, শাহাদাৎ হোসেন, বাঁধন, ইরফান সাজ্জাদ, শবনম ফারিয়া, স্নিগ্ধা শ্রাবণ’সহ আরো অনেকে। সৈয়দ শাকিলের নির্দেশনায় অপূর্ব এর আগে ‘সম্রাট’ ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করেছিলেন। একই পরিচালকের নির্দেশনায় অপূর্ব ‘নীল দুপুর’, ‘হলুদ বসন্ত’ ও ‘আবর্ত’ খ- নাটকে অভিনয় করেন।

 

সর্বশেষ খবর

  ডায়েটের ক্ষেত্রে হরহামেশাই যে ভুলগুলো হয়ে থাকে


  ২০ অক্টোবর’৭১: নয়াদিল্লীতে মার্শাল টিটো ও ইন্দিরা গান্ধীর মধ্যে আলোচনা শেষে এক যুক্ত ইস্তেহার প্রকাশিত হয়


  ১৯ অক্টোবর’৭১: “ভারত ও পাকিস্তানের সীমান্ত এলাকায় ভয়াবহ পরিস্থিতি বিরাজ করছে”


  নিঃসন্তান দম্পতিদের জন্য নতুন আশা


  সুবিধাবঞ্চিত শিশুদের পাশে রিয়াল মাদ্রিদ ফাউন্ডেশন


  ভারতের অপুষ্টিতে মারা যায় ৬৯ শতাংশ শিশু


  লিভারকে পরিষ্কার রাখে যে ৩টি খাবার


  মশাবাহিত রোগ নিয়ন্ত্রণে আলাদা সেল হচ্ছে : স্থানীয় সরকারমন্ত্রী


  উন্নত রাষ্ট্র হতে গেলে খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করতে হবে: তথ্যমন্ত্রী


  তরুণ প্রজন্মকে মোবাইল অ্যাপসের আসক্তি থেকে বের হয়ে আসতে হবে' | স্বাস্থ্যের তাজা খবর


সর্বাধিক পঠিত খবর





শরীরের কার্যক্ষমতা বাড়িয়ে তোলে - আমলকি



মিলল প্লাস্টিক বধের ‘অস্ত্র’!


ম্যাজিকের মতো অসুখ সারবে নিমপাতায়